Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১১ নভেম্বর, ২০১৯ , ২৭ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৭-২০১৯

যাত্রীকে চ্যালেঞ্জ করে মিললো ২ কেজি স্বর্ণ

যাত্রীকে চ্যালেঞ্জ করে মিললো ২ কেজি স্বর্ণ

ঢাকা, ১৮ সেপ্টেম্বর- হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে ২ কেজি ১৩৬ গ্রাম স্বর্ণ জব্দ করেছে ঢাকা কাস্টম হাউস। কাস্টম হাউসের ঢাকার প্রিভেন্টিভ টিম মঙ্গলবার দুপুরে বিমানবন্দরের গ্রিন চ্যানেলে নজরদারি ও যাত্রীকে চ্যালেঞ্জ করে দেহ তল্লাশি চালিয়ে এসব স্বর্ণ জব্দ করে।

কাস্টম হাউসের ঢাকার প্রিভেন্টিভ টিমের সহকারী কমিশনার সাজ্জাদুর রহমান জানান, কমিশনারের কাছে গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কাস্টম হাউস, ঢাকার কর্তব্যরত প্রিভেন্টিভ কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে নজরদারি করতে থাকে।

গ্রিন চ্যানেলে নজরদারি ও তল্লাশির এক পর্যায়ে দুপুর ১টায় কলকাতা থেকে আগত এসজি ৭৬ ফ্লাইটের যাত্রী মমতাজ বেগম ও আয়েশা বেগমকে চ্যালেঞ্জ ও তল্লাশি করে ৯৬৮ গ্রাম স্বর্ণালংকার পাওয়া যায়।

উল্লেখ্য, অন্যান্য কয়েকটি ফ্লাইটের ৫ জন যাত্রীকে তল্লাশি করে ৮টি স্বর্ণবার (৮৩৪ গ্রাম), ২টি স্বর্ণের চুড়ি (২৩৪ গ্রাম), ১টি স্বর্ণের চেইন (১০০) গ্রাম) আটক করা হয়েছে। আটক স্বর্ণের আনুমানিক মূল্য প্রায় ১ কোটি ৬ লাখ টাকা। এসব স্বর্ণের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হয়েছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৮ সেপ্টেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে