Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯ , ৮ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৫-২০১৯

ভারতে হামলার হুমকি জইশ-ই-মহম্মদের

ভারতে হামলার হুমকি জইশ-ই-মহম্মদের

ইসলামাবাদ, ১৬ সেপ্টেম্বর- ভারতের হরিয়ানার রেওয়ারি রেলওয়ে জংশনটি আগামী ৮ অক্টোবর উড়িয়ে দেয়ার হুমকি দিয়েছে পাকিস্তানের জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদ।

দেশটির পুলিশ জানায়, করাচি থেকে হুমকিসহ একটি চিঠি পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, এই বার্তা জইশ-ই-মহম্মদের প্রধান মাসুদ আজহারের পক্ষ থেকে এসেছে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, হুমকি পাওয়ার পর থেকে স্টেশন চত্বরে নিরাপত্তা বাড়ানো হয়েছে।এছাড়া বাড়ানো হয়েছে নজরদারি। রেল কর্তৃপক্ষের পক্ষ থেকে যথেষ্ট তৎপরতার সঙ্গে এই বিষয়ে কাজ করা হচ্ছে।

পাকিস্তানের জইশ-ই-মহম্মদের একটি দল ভারতে পানিপথে হামলা করার জন্য তাদের লোকজনকে ট্রেনিং দিচ্ছে। তবে ভারতীয় নৌবাহিনী সেই হামলা প্রতিহত করার জন্য প্রস্তুত বলেও জানিয়েছিলেন নৌবাহিনীর প্রধান আদমিরাল করমবীর সিং।

তারপরেও বিএসএফ জানায়, প্রায় ৫০ জন জইশ জঙ্গি পানিপথে ভারতে হামলা করার জন্য প্রস্তুত হচ্ছে। এসব জঙ্গিদের বিশেষ ট্রেনিং দেয়া হচ্ছে, যাতে তারা পানিপথে হামলা চালাতে পারে।

লেফটেন্যান্ট জেনারেল এসকে সাইনি জিওসি ইন সি দক্ষিণ কম্যান্ডের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে, ভারতের দক্ষিণাংশে জঙ্গি আক্রমণ হওয়া আশঙ্কা রয়েছে।

আর/০৮:১৪/১৬ সেপ্টেম্বর

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে