Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ , ২৯ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৫-২০১৯

১৮ লাখ টাকার জাল নোটসহ রোহিঙ্গা যুবক ধরা

১৮ লাখ টাকার জাল নোটসহ রোহিঙ্গা যুবক ধরা

কক্সবাজার, ১৫ সেপ্টেম্বর- কক্সবাজারের উখিয়ায় প্রায় ১৮ লাখ টাকার জাল নোটসহ এনাম উল্লাহ (২৫) নামে এক রোহিঙ্গাকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে পালংখালী স্টেশন থেকে তাকে আটক করা হয়।

আটক এনাম উল্লাহ উখিয়ার ১৯ নং রোহিঙ্গা ক্যাম্পের সি-৯ ব্লকের বাসিন্দা হাছন আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোহিঙ্গা এনাম একটি সিএনজিচালিত অটোরিকশা ভাড়া করে সারাদিন বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। সন্ধ্যার পর পালংখালী বাজারে এসে সিএনজির ভাড়া দিতে গিয়ে ১০০০ টাকার নোট দেয়। নোটটা দেখে নকল বলে সন্দেহ হলে ড্রাইভার তাকে চ্যালেঞ্জ করে। এ সময় পালানোর চেষ্টা করে এনাম। তখন উপস্থিত জনগণ তাকে আটক করে তার সঙ্গে থাকা হাতব্যাগ তল্লাশি করলে ১৭ লাখ ৯০ হাজার টাকার জাল নোট পাওয়া যায়।

স্থানীয় বাসিন্দা নুরুল বশর জানান, রোহিঙ্গা এনামকে জাল নোটসহ উখিয়া থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে। এই ধরনের বেশ কয়েকটি চক্র রোহিঙ্গা ক্যাম্পে সক্রিয় রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী নজর দিলে তাদের খুঁজে বের করা সম্ভব।

উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবুল মনছুর বলেন, জাল নোটসহ আটক রোহিঙ্গা যুবককে থানায় নিয়ে আসা হয়েছে। এর সঙ্গে কে বা কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৫ সেপ্টেম্বর

কক্সবাজার

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে