Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০ , ১৩ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৩-২০১৯

পাকিস্তান সফরে শ্রীলঙ্কানদের অনুরোধ করলেন সরফরাজ

পাকিস্তান সফরে শ্রীলঙ্কানদের অনুরোধ করলেন সরফরাজ

ইসলামাবাদ, ১৪ সেপ্টেম্বর- শ্রীলংকান ক্রিকেটারদের পাকিস্তান সফরের অনুরোধ করেছেন সরফরাজ আহমেদ।

শুক্রবার এ নিয়ে সরফরাজের বিশেষ সাক্ষাৎকার প্রকাশ করেছে ক্রিকেট পাকিস্তান ডটকম।

সাক্ষাৎকারে সরফরাজ আহমেদ বলেছেন, ‘পাকিস্তানের নিরাপত্তা পরিস্থিতি যথেষ্ট উন্নতি হয়েছে। আমি আশা করি শ্রীলঙ্কা ক্রিকেট দল পূর্বনির্ধারিত সূচি অনুসারে পাকিস্তান সফর করবে। আমি শ্রীলঙ্কান দলকে পাকিস্তান সফর করার অনুরোধ করছি।’

২০০৯ সালে লাহোরে শ্রীলংকান ক্রিকেটারদের ওপর সন্ত্রাসী হামলার পর পাকিস্তান সফরের সাহস পাচ্ছে না ক্রিকেট খেলুড়ে কোনো দেশ। পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এ ব্যাপারে সরফরাজ আহমেদ বলেন, ‘পাকিস্তান ক্রিকেট বোর্ড দেশে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। আইসিসি এবং অন্যান্য দেশগুলো যদি আমাদের সমর্থন করে তবে আমরা তাদের প্রশংসা করব। আমরা সবসময় তাদের সমর্থন করেছি। সম্প্রতি কলম্বোতে সন্ত্রাসী হামলার পরপরই আমাদের অনূর্ধ্ব-১৯ দল শ্রীলঙ্কা সফর করেছে।

নিরাপত্তা ইস্যুতে পাকিস্তান সফরে যেতে আগ্রহী নন শ্রীলংকান জাতীয় দলের সেরা দশ ক্রিকেটার। শ্রীলংকার টি-টোয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, দিনেশ চান্ডিমাল, সুরাঙ্গা লাকমল, দিমুথ করুণারত্নে, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, কুশল পেরেরা, ধনঞ্জয়া ডি সিলভা ও নিরোশান ডিকবেলারার মতো তারকা ক্রিকেটাররা পাকিস্তান সফরে যেতে আগ্রহী নন।

প্রসঙ্গত, পাকিস্তান সফরে তিন ওয়ানডে ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে শ্রীলংকার। আগামী ২৭ ও ২৯ সেপ্টেম্বর এবং ৩ অক্টোবর ওয়ানডে সিরিজ হবে করাচিতে। আর ৫, ৭ ও ৯ অক্টোবর লাহোরে হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

সূত্র: যুগান্তর

আর/০৮:১৪/১৪ সেপ্টেম্বর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে