Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ , ২ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৩-২০১৯

‘কাউকে না কাউকে প্রতিবাদের চিৎকার দিতেই হয়’

‘কাউকে না কাউকে প্রতিবাদের চিৎকার দিতেই হয়’

ঢাকা, ১৪ সেপ্টেম্বর- চিত্রনায়িকা মাহিয়া মাহি। গতকাল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার অভিনীত নতুন ছবি ‘অবতার’। এই ছবি ও অন্যান্য বিষয়ে কথা হয় তার সঙ্গে...

সাত মাস পর আপনার নতুন ছবি মুক্তি পেল। দর্শকের কাছে এই বার্তা কি পৌঁছে দিতে পেরেছেন?
যতটুকু সম্ভব ছবিটির বিষয়ে সবাইকে জানাতে চেষ্টা করেছি। প্রচার-প্রচারণায় যথেষ্ট সময় হয়তো পাইনি কিন্তু অল্প সময়েই দর্শকের কানে বিভিন্নভাবে ছবিটির কথা জানাতে পেরেছি বলে মনে হয়।

কী প্রত্যাশা করছেন?
‘অবতার’ বড় বাজেটের ছবি। প্রায় ২ কোটি টাকা খরচ করে এটি নির্মাণ করা হয়েছে। পরিচালক মাহমুদ হাসান শিকদার চেষ্টা করেছেন সবার কাছ থেকে সেরাটা আদায় করে নিতে। আমরাও চেষ্টা করেছি নিজেদের সেরা কাজটা দর্শককে উপহার দিতে। তাই প্রত্যাশা করছি, দর্শক হলে গিয়ে ছবিটি দেখবেন। আশা করি, এটি সব ধরনের দর্শকের ভালো লাগবে।

ছবিতে আপনার অভিনীত চরিত্রটি নিয়ে কিছু বলুন
এখানে শিশুখাদ্যে বিষ, স্কুলের শিশুরা মাদকাসক্ত, শিশুরা ধর্ষিত। মানবতা রক্ষায় কোথাও কোনো দেবতার আগমনী বার্তা নেই। তবুও সভ্যতার দায় মেটাতে কাউকে না কাউকে প্রতিবাদের চিৎকার দিতেই হয়। হাতে তুলে নিতে হয় মুক্তির ঝান্ডা, হতে হয় অবতার। এটাই এই ছবির মূল বিষয়। আর গল্পে আমি খুবই সাধারণ একটি মেয়ে। অনেক শান্ত স্বভাবের, কিন্তু সমাজের ওপরের উল্লিখিত ঘটনায় অশান্ত হয়ে উঠি। যতটা শান্ত ছিলাম, ঠিক ততটাই অশান্ত। তাই বলব, চরিত্রের মধ্যেও একটা ভেরিয়েশন আছে, দর্শকদের কাছে একঘেয়ে লাগবে না।

আপনার হাতে প্রচুর কাজ। কোনগুলো নিয়ে বেশি আশাবাদী?
আমি প্রতিটি কাজ নিয়েই আশাবাদী। কারণ বুঝে-শুনেই কাজে হাত নিই। আমার হাতে আছে ‘আনন্দ অশ্রু’। ছবিটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক। ছবিটির কাজ শেষের দিকে। চলতি বছরেই এটি মুক্তির সম্ভাবনা রয়েছে। ‘স্বপ্নবাজি’ নামেরও একটি চলচ্চিত্রে কাজ করেছেন। এর চিত্রনাট্য ও সংলাপ করেছেন শাহজাহান সৌরভ।

আর/০৮:১৪/১৪ সেপ্টেম্বর

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে