Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ , ৩০ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৩-২০১৯

শাহরুখের গানে তাক লাগানো অভিনয় কেনিয়ার যুবক-যুবতীর (ভিডিও)

শাহরুখের গানে তাক লাগানো অভিনয় কেনিয়ার যুবক-যুবতীর (ভিডিও)

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ সিনেমাটি দেখেনি এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া কঠিন। বলিউড বাদশা শাহরুখ খান আর কাজল দেবগনের এই সিনেমা আজও ভারতীয় সিনেমা জগতে সেরা চলচ্চিত্র। স্বপ্নে হাজারো তরুণ-তরুণী যেন ডুবে যেতে চান সিনেমার গান ‘তুঝে দেখাতো ইয়ে জানা সনম’ গানের দৃশ্যে।

নব্বইয়ের দশকের ব্লক বাস্টার এই সিনেমার গানে আজও কণ্ঠ মেলান তরুণ-তরুণীরা। ঠিক তেমনি শাহরুখ-কাজলের ওই গানে অভিভূত হয়ে গানে কণ্ঠ মিলিয়ে অভিনয় করলেন কেনিয়ার যুবক-যুবতী।

গত বৃহস্পতিবার এই গানের ভিডিওতে অভিনয় করা ওই যুবক-যুবতীর ভিডিও টুইটারে শেয়ার করেছেন শক্তিমান অভিনেতা অনুপম খের। যিনি সিনেমায় শাহরুখ খানের বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন।

ভিডিওতে দেখা যায়, শাহরুখ খানের ব্লক বাস্টার ছবি দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবির বিখ্যাত গান তুঝে দেখা তো ইয়ে... গানের সঙ্গে ঠোঁট মেলাচ্ছেন ওই যুবক-যুবতী।

তার এই টুইট শেয়ার করার পরই কমেন্টের ঝড় ওঠে। কেউ কেউ লিখলেন, ‘ওরা অনন্য’।

কেউ আবার লিখেছেন কেনিয়ার অনুপম খেরকে দেখতে চাই। কেউ কেউ তার টুইটে শাহরুখ খানকে ট্যাগ করেছেন।

এর আগে নাইজেরিয়ার শাহরুখ খান ভক্তরা একটি ভিডিও শেয়ার করেছিলেন ‘কাল হো না হো’ এবং ‘দিল তো পাগল হ্যায়’ ছবির টাইটেল ট্র্যাক গেয়ে।

প্রসঙ্গত, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে সিনেমাটি ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত ভারতীয় হিন্দি ভাষার রোমান্টিক চলচ্চিত্র। ছবিটি পরিচালনা করেছেন আদিত্য চোপড়া।  প্রযোজনা করেন যশ চোপড়া। ছবিটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান ও কাজল।

১৯৯৫ সালের ২০ অক্টোবর মুক্তি পাওয়া ছবিটি ভারতে ১.০৬ বিলিয়ন এবং দেশের বাইরে ১৬০ মিলিয়ন আয় করে। ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে অন্যতম সফল চলচ্চিত্র এটি। ছবিটি শ্রেষ্ঠ চলচ্চিত্রসহ ১০টি বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করে এবং শ্রেষ্ঠ সুস্থ বিনোদন প্রদানকারী জনপ্রিয় চলচ্চিত্র বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে।

এন এইচ, ১৩ সেপ্টেম্বর

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে