Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০ , ৮ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (17 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৬-২০১৩

কুমিল্লা মহানগীর জামায়াতের বিক্ষোভ মিছিল


	কুমিল্লা মহানগীর জামায়াতের বিক্ষোভ মিছিল

কুমিল্লা, ০৬ অক্টোবর- ষড়যন্ত্রমূলক নির্বাচনের অপচেষ্টার বাতিল, তত্ত্বাবধায়ক সরকার পূনর্বহাল, প্রহসনমূলক বিচারে শীর্ষ নেতাদের হত্যা বন্ধ ও প্রশ্নবিদ্ধ ট্রাইব্যুনাল ভেঙ্গে দেয়ার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা মহানগরী শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল গতকাল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। এতে নেতৃত্ব প্রদান করেন মহানগরী জামায়াতের রাজনৈতিক সেক্রেটারি সাংবাদিক আমিনুল হক। আরো অংশগ্রহণ করেন মহানগরী শিবির সভাপতি মনির আহমেদ, সেক্রেটারি শাহ আলম, মহানগরী জামায়াত শূরা সদস্য মাহবুবুর রহমান ও কুমিল্লা উত্তর জেলা শিবিরের সাবেক সভাপতি মাওলানা মাহবুবুল আলম।
সমাবেশে জামায়াত নেতা আমিনুল হক বলেন, সর্বক্ষেত্রে ব্যর্থ বর্তমান সরকারের জনপ্রিয়তা শূন্যের কোঠায় নেমে এসেছে। তাই নিরপেক্ষ নির্বাচনে ভরাডুবির আংশকায় নিজেরা ক্ষমতায় থেকে নির্বাচন দেয়ার পায়তারা করছে। কিন্তু এদেশের সচেতন মানুষ কখনো তাদের পাতানো নির্বাচনে অংশ গ্রহণ করবে না। তিনি বলেন অগণতান্ত্রিক আচরণের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করার কারণে আজকে জামায়াত নেতাকে রাষ্ট্রীয় অবিচারের সম্মুখীন হতে হয়েছে। কিন্তু যত ষড়যন্ত্র করা হোক না কেন তাদের সকল ফ্যাশিবাদী চক্রান্ত জনগণ নস্যাত করে দেবে। তাই জনরোষের আগেই শীর্ষ নেতাদের মুক্তি দিয়ে নির্বাচনে লেবেল প্লেয়িং তৈরি করার জন্য সরকারের প্রতি উদাত্ত আহবান জানান। এতে আরো উপস্থিত ছিলেন মহানগরী শিবিরের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, জামায়াত নেতা নাসির আহমেদ মোল্লা, শিবিরের পাঠাগার সম্পাদক জিয়া উদ্দিন, এইচআরডি সম্পাদক ফরহাদ উদ্দিন আহমেদ সহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

কুমিল্লা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে