Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ , ২৯ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৩-২০১৯

ভৈরবে দিন দিন ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোর ছিনতাইকারীরা

ভৈরবে দিন দিন ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোর ছিনতাইকারীরা

কিশোরগঞ্জ, ১৩ সেপ্টেম্বর - ভৈরবে মাথাচাড়া দিয়ে উঠছে কিশোর ছিনতাইকারীরা । মাদকাসক্ত কিশোররা নেশার টাকা যোগাড় করতে এসব অপরাধ করে যাচ্ছে বলে একাধিক অভিযোগ রয়েছে। ভৈরবে গত সাত দিনে সাতটির বেশি ছিনতাইয়ের ঘটনায় সাতজন গুরুতর আহত হয়। প্রতিদিন শহরে ছিনতাইয়ের ঘটনা বেড়েই চলেছে।

ভৈরব শহরে প্রতিদিন চুরি, ছিনতাই, ডাকাতি নিত্যদিনের ঘটনা। বিশেষ করে মাদকাসক্ত কিশোর অপরাধীরা রেলস্টেশন সংলগ্ন, নাটাল মোড়, মেঘনা নদীর পাড়, ভৈরবপুর, গাছতলাঘাট, স্টেডিয়াম সংলগ্ন, ঘোড়াকান্দা, কমলপুর, আমলাপাড়া, দড়িচন্ডিবেরসহ বিভিন্ন এলাকায় ছিনতাই, ডাকাতি করছে। পুলিশ এসব অপরাধীদের গ্রেফতার করে মাঝে মধ্য মামলা দিয়ে জেলে পাঠালেও তারা জামিনে বের হয়ে আবারো অপরাধে জড়িয়ে পরছে। মাদকের টাকা যোগাড় করতেই এসব ঘটনা ঘটছে বলে একাধিক সূত্র জানায়।

গত ১০ সেপ্টেম্বর মঙ্গরবার দিনে দুপুরে ভৈরব মেঘনা পাড়ে রেলওয়ে নতুন সেতু সংলগ্ন এলাকায় বাদশা মিয়া (১৬) নামের এক কিশোরকে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। ছিনতাইকারীর ছুরিকাঘাতে তার দুটি আঙ্গুলের অর্ধেক বিচ্ছিন্ন হয়ে গেছে। আহত ব্যক্তি শহরে নিউটাউন এলাকার আনোয়ার হোসেনের ছেলে। গত ৮ সেপ্টেম্বর রোববার রাত প্রায় ৯ টায় শহরের নাটাল মোড় এলাকায় বিশ্বনাথ দাস (২৫) নামের এক যুবককে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। সে কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম এলাকার গোপাল চন্দ্র দাস এর ছেলে। একই রাত সাড়ে ১১ টায় ভৈরবের কালিকাপ্রসাদ ইউনিয়নের কুমিরপাড়া গ্রামের কামাল মিয়া ছেলে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের ২য় বর্ষের শির্ক্ষাথী নুরুজ্জামানকে (২৩)ছিনতাইকারীরা শহরের ভৈরবপুর উত্তর পাড়া এলাকায় আহত করে। ঘটনার সময় সে বাড়ি থেকে রেলস্টেশনে যাচ্ছিল।

আহত তিনজনের জবানবন্দি থেকে জানা যায়, কিশোর বয়সের ছিনতাইকারীরা তাদের সাথে থাকা দামি মোবাইল, পকেটের টাকা ও মূল্যবান জিনিসপত্র ছুরির ভয় দেখিয়ে নিতে চাইলে তারা বাধা দেয়। একারণে ছিনতাইকারীরা তাদেরকে ছুরিকাঘাত করে আহত করে।

গুরুতর আহত কিশোর বাদশা জানায়, সে গত ৮ সেপ্টেম্বর সকালে মেঘনা পাড়ে ঘুরতে এসেছিল। এসময় কয়েকজন ছিনতাইকারী তার হাতের মোবাইল নিতে চাইলে সে বাধা দেয়। তখন ছিনতাইকারীরা তার হাতে ছুরিকাঘাত করলে হাতের দুটি আগুল অর্ধেক বিচ্ছিন্ন হয়ে যায়। হাসপাতালের ডাক্তার কেএনএম জাহাঙ্গীর জানান, আহত বাদশার দুটি আগুল অর্ধেক বিচ্ছিন্ন হয়ে গেছে। আহত ছাত্র নুরুজ্জামান জানান, আমি রিকশা দিয়ে স্টেশনে যাওয়ার সময় ছিনতাইকারীরা আমার মোবাইল ও নগদ টাকা নিয়ে যায়। এসময় বাধা দিলে তারা ছুরি দিয়ে আমার হাতে আঘাত করলে আমি আহত হয়। একই কথা বললেন আহত বিশ্বনাথ।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রহমান জানান, ঘটে যাওয়া ছিনতাইয়ের ঘটনায় এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পায়নি। আহতরা অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান। তিনি আরো জানান, শহরে সকল স্থানে চুরি, ছিনতাই বন্ধ করতে পুলিশ সবসময় অভিযান চালাচ্ছে।

সূত্র : পূর্বপশ্চিমবিডি
এন এইচ, ১৩ সেপ্টেম্বর

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে