Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ , ২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (12 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১২-২০১৯

শিশু সন্তানের ভুলে গাড়ির গ্লাসে গলা আটকে জন্মদিনে মায়ের মৃত্যু

শিশু সন্তানের ভুলে গাড়ির গ্লাসে গলা আটকে জন্মদিনে মায়ের মৃত্যু

দুর্ঘটনাবশত গাড়ির জানালার কাচের স্যুইচে টিপ দিয়ে নিজের মাকে হত্যা করেছে মাত্র দুই বছরের শিশু কন্যা। জানা গেছে, নিহত ওই নারীর গলা জানালার মাঝখানের কাচে চাপা পড়েছিল।

২১ বছর বয়সী জুলিয়া শার্কো'র জন্মদিন ছিল সেদিন। বিএমডব্লিউ গাড়িটির জানালার অর্ধেক খুলে রাখা ছিল। ওই ফাঁকা স্থান দিয়েই তিনি তার মেয়েকে গাড়ি থেকে বের করার চেষ্টা করছিলেন। সেই সময় দুই বছরের শিশুটি ভুলবশত স্যুইচে চাপ দেয়। ফলে গলা আটকে যায় জুলিয়ার।

ইউরোপের দেশ বেলারুশের জাবিঙ্কার পুলিশ বলছে, শিশুটি জানালা বন্ধের স্যুইচ টিপে দিলে শ্বাস বন্ধ হয়ে যায় জুলিয়ার। ওই ঘটনার কিছুক্ষণ পরই জুলিয়ার স্বামী ঘটনাস্থলে পৌঁছান। ততক্ষণে জুলিয়া অচেতন হয়ে পড়েন।

তাৎক্ষণিকভাবে তিনি জানালাটি খুলে দেন। কিন্তু জুলিয়ার নিথর দেহে আর সাড়া মেলেনি। ওই সময়ই জরুরি ভিত্তিতে জুলিয়াকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর হাসপাতালে আটদিন ধরে চিকিৎসা চলে জুলিয়ার।

চিকিৎসকরা বলছেন, জুলিয়ার মস্তিষ্ক বিকল হয়ে গিয়েছিল। ফলে তাকে আর বাঁচানো সম্ভব হয়নি। পুলিশ জানিয়েছে, নিজের জন্মদিন উদযাপনের জন্য গ্রামে গিয়েছিলেন ওই নারী। ঘটনার সময় কেবল তার মেয়ে ছিল সঙ্গে। গত ৩১ আগস্ট বিকেল সাড়ে ৪টায় ওই নারীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। তারপর তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছিল।

জানা গেছে, গাড়িটি বিএমডব্লিউ ই৩৪। হত্যাকাণ্ডের ব্যাপারে তদন্ত চলছে। ওই দম্পতির দুই সন্তান। আরেকজনের বয়স চার বছর।

এন এইচ, ১২ সেপ্টেম্বর

বিচিত্রতা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে