Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ , ১০ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৬-২০১৩

সুনামগঞ্জে সন্ত্রাসীদের হামলায় স্বামী-স্ত্রী গুরুতর আহত


	সুনামগঞ্জে সন্ত্রাসীদের হামলায় স্বামী-স্ত্রী গুরুতর আহত

সুনামগঞ্জ, ০৬ অক্টোবর- পূর্ব শক্রতার জের ধরে সুনামগঞ্জ জেলা শহরের বলাকা আবাসিক এলাকায় ঘরের পিছনের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে পৌর নির্বাচনে পরাজিত কাউন্সিলর প্রার্থী এমদাদুল হককে ধারালো অস্ত্র নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। আজ রবিবার ভোরে দুর্বৃত্তরা পৌর শহরের বনানীপাড়াস্থ এমদাদুল হকের নিজ বাসভবণে ঢুকে এ ধরনের ঘটনাটি ঘটায়। এ সময় তার গর্ভবতী স্ত্রী স্বামীকে বাঁচানোর জন্য এিেগয়ে আসলে দুর্বৃত্তরা স্বামী-স্ত্রী দুই জনকে প্রাণে হত্যার উদ্দেশ্যে মাথায়, কপালে ও শরীরের বিভিন্নস্থানে এলোপাতাড়ীভাবে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।
এ সময় তাদের ৯ বছরের মেয়ে লুকিয়ে ঘরের দরজা দিয়ে বেরিয়ে এসে আশপাশের লোকজনকে তার পিতা-মাতাকে কুপিয়ে হত্যা করে ফেলেছে বলে চিৎকার শুরু করে। চিৎকার শুনে আশপাশের লোকজন এিেগয়ে আসলে দৃবৃর্ত্তরা পালিয়ে যায়। এ ধরনের ঘটনায় শহর জুড়ে আতংঙ্ক বিরাজ করছে। গুরুতর আহত এমদাদুল হক জানান, তাকে হত্যার উদ্দেশ্যেই মূলত ওরা এসেঠিল চেয়েছিল। তিনি এদেও মধ্যে ৪জনকে চিনতে পেরেছে। এমদাদুল ও তার স্ত্রীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে সুনামগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলার ঘটনার রক্তমাখা আলামত সংগ্রহ করলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।
সুনামগঞ্জ সদর থানার অফিসার্স ইনচার্জ এনামুল হক জানান এটি কোন ডাকাতির ঘটনা নয়, পূর্ব শত্রুতার জের ধরেই তাকে হত্যা করার উদ্দেশ্যে আক্রমণ চালিয়েছে বলে নিশ্চিত হয়েছেন। পুলিশ ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে।
 

সুনামগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে