Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০ , ১২ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (66 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৬-২০১৩

বরগুনায় অপহৃত কলেজ ছাত্রের লাশ উদ্ধার


	বরগুনায় অপহৃত কলেজ ছাত্রের লাশ উদ্ধার

বরগুনা, ০৬ অক্টোবর- বরগুনায় সেফটি ট্যাংক থেকে ১৭ দিন আগে অপহৃত হওয়া কলেজ ছাত্র অনিকের (১৭) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত ৯টার দিকে বরগুনা সদর থানার নিকটে জেলা সাবরেজিস্ট্রার অফিসের পরিত্যক্ত সেফটি ট্যাংকে লাশটির সন্ধান পায় পুলিশ। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।
অনিকের বাবা সুবল চন্দ্র জানান, অনিক সদর উপজেলার ইটবাড়িয়া টেকনিকেল স্কুল এন্ড কলেজের এইচএসসি প্রথমবর্ষের ছাত্র ছিল। গত ১৯ সেপ্টেম্বর বিকেলে সে নিখোঁজ হয়। এরপর ২০ সেপ্টেম্বর মোবাইল ফোনের মাধ্যমে তার কাছে (অনিকের বাবার কাছে) প্রথমে দু লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয় এবং পরে দাবি করা হয় তিনলাখ টাকা। ওই টাকা নিয়ে বরগুনা জেলার আমতলী উপজেলায় যেতে বলা হয় তাকে। সেই অনুযায়ী মুক্তিপণের টাকা নিয়ে আমতলী গেলে মোবাইলটি আর খোলা পাওয়া যায়নি।
এ ঘটনায় গত ২০ সেপ্টেম্বর বরগুনা থানায় সাধারণ ডায়েরি করে অনিকের বাবা। পরে পুলিশ তিনজনকে আটক করে। আটককৃতরা হলেন পৌর এলাকার থানা পাড়ার ছাত্তার গাজীর ছেলে সালাউদ্দীন (১৯), সদর উপজেলার গৌরীচন্না গ্রামের নাজমুল (২০) ও থানাপাড়া এলাকার জামাল সওদাগারের ভাগিনা রুবেল। এর মধ্যে পুলিশ প্রথম রুবেলকে আটক করে। ৪ অক্টোবর আটক করে নাজমুলকে। এরপর ৫ অক্টোবর সকালে সালাউদ্দীনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার স্বীকারোক্তি অনুযায়ী লাশের সন্ধান পাওয়া যায়। বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত পুলক চন্দ্র ঘটনাটি নিশ্চিত করে জানান, সালাউদ্দীনের স্বীকারোক্তি অনুযায়ী অনিকের লাশের সন্ধান পাওয়া গেছে।
 

বরগুনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে