Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৩ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১২-২০১৯

ব্র্যাথওয়েট-হোল্ডার বরখাস্ত, অধিনায়ক পোলার্ড

ব্র্যাথওয়েট-হোল্ডার বরখাস্ত, অধিনায়ক পোলার্ড

ওয়ানডে অধিনায়ক জেসন হোল্ডার এবং টি-টোয়েন্টি দলনেতা কার্লোস ব্র্যাথওয়েটকে বরখাস্ত করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (ডব্লিউআইসিবি)। এ দুজনের পরিবর্তে দুই ফরমেটেই অধিনায়ক করা হয়েছে অলরাউন্ডার কাইরন পোলার্ডকে।

ইংল্যান্ড বিশ্বকাপে দলের পারফর্ম্যান্স এবং আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে এ সিদ্ধান্ত নিয়েছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড। সদ্য পোর্ট অফ স্পেনে দুদিনের বৈঠকের প্রথম দিনে এ সিদ্ধান্ত নেয়া হয়।

সূত্র জানায়,অধিনায়ক পদে দায়িত্ব দেয়ার জন্য পোলার্ডের নাম প্রস্তাব করে নির্বাচক কমিটি। তাতে বোর্ডের ৬ জন পরিচালক সম্মতি দেন।বাকি ৬জন এ ভোটাভুটিতে অংশ নেননি।

পোলার্ড ক্যারিবিয়ানদের হয়ে সবশেষ ওয়ানডে খেলেন ২০১৬ সালের অক্টোবরে পাকিস্তানের বিপক্ষে।২০১৯ বিশ্বকাপে দলের রিজার্ভ বেঞ্চের সদস্য ছিলেন তিনি। ভারতের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজ দিয়ে দলে ফেরেন বিধ্বংসী এই অলরাউন্ডার।

পোলার্ড উইন্ডিজের হয়ে এখন পর্যন্ত ১০১ ওয়ানডে খেলে ৯ হাফসেঞ্চুরিসহ করেছেন ২২৮৯ রান।বল হাতে নিয়েছেন ৫০ উইকেট। টি-টোয়েন্টি ফরম্যাটে খেলেছেন ৬২ ম্যাচ, রান করেছেন ৯০৩ আর উইকেট শিকার করেছেন ২৩।

চলতি বছরের নভেম্বরে দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে দ্বিপক্ষীয় সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। এ সিরিজ দিয়েই অধিনায়ক হিসেবে যাত্রা শুরু করবেন পোলার্ড। শুরু হবে তার ক্যারিয়ারে নতুন অধ্যায়।

এন এইচ, ১২ সেপ্টেম্বর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে