Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৩ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১২-২০১৯

বিরাট-আনুশকার এই ছবি দেখলে টাসকি খাবেন আপনিও

বিরাট-আনুশকার এই ছবি দেখলে টাসকি খাবেন আপনিও

মুম্বাই, ১২ সেপ্টেম্বর- আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ থেকে একটি সফল সফর শেষ করে গত সপ্তাহেই ভারতে ফিরে এসেছে ভারতীয় ক্রিকেটাররা। ওয়েস্ট ইন্ডিজ থাকাকালেই সমুদ্র স্নানের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে হইচই ফেলে দিয়েছিলেন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা।

এবার মুম্বাইতে দু’জনের একান্ত সময় কাটানোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বিরাট কোহলি। আনুশকা শর্মাও ছবি পোস্ট করলেন। তাদের সে সব ছবি দেখে টাসকি খেয়ে গেছেন ভক্ত-সমর্থকরা।

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে এবার ঘরের মাঠে বিরাট কোহলিদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে প্রোটিয়াদের বিরুদ্ধে কোহলিদের মহারণ।

তার আগে বলিউড তারকা, স্ত্রী আনুশা শর্মার সঙ্গে হাল্কা মেজাজে সময় কাটানোর ছবিই বলে দিচ্ছে বিরাটরা কতটা ফুরফুরে মেজাজে রয়েছেন। শুধু বিরাটই নয়, ছবি পোস্ট করেছেন, আনুশকাও। স্বামীর একেবারে পাশে থেকে যে নিয়মিত্র অনুপ্রেরণা জুগিয়ে যাচ্ছেন আনুশকা, তা তাদের এই ছবিই প্রমাণ করে।

বিরাটের ইনস্টাগ্রাম হ্যান্ডলে যে ছবিটি পোস্ট হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, খালি গায়ে রয়েছেন ভারত অধিনায়ক। আর তার পিছনে বিকিনিতে বসে রয়েছেন আনুশকা। মুখ বাঁকিয়ে ছবিটি তুলেছেন বিরাটই। আর আনুশা গালে হাত দিয়ে রয়েছে। ছবিটিতে একটি ফিল্টারও ব্যবহার করা হয়েছে।

আর আনুশকা শর্মা তার টুইটার হ্যান্ডলে দু’টি ছবি পোস্ট করেছেন রঙিন বিকিনি পরে। দেখে মনে হচ্ছে আনুশকা ছবিগুলি কোনও সৈকতে তোলা হয়েছে। তবে কোন সৈকতে, কবে বিরাট আনুশকা ছবিগুলি তোলা হয়েছে জানা যায়নি।

দুজনের অ্যাকাউন্টে ছবিগুলি পোস্ট হওয়ার পর ভাইরাল হতে সময় নেয়নি। প্রথম ঘণ্টা তিনেকের মধ্যেই আনুশকার তিনটি ছবি মিলিয়ে প্রায় ৩০ হাজারের বেশি লাইক পড়েছে। আর বিরাটের অ্যাকাউন্টে ৫ ঘণ্টা আগে পোস্ট হওয়া ছবিটি ইতিমধ্যেই ৩০ লাখের বেশি লাইক পড়েছে।

View this post on Instagram

❤️

A post shared by Virat Kohli (@virat.kohli) on

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১২ সেপ্টেম্বর

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে