Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ , ২৯ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১২-২০১৯

সংবাদ সম্মেলনে কাঁদলেন হিমেশ-রানু

সংবাদ সম্মেলনে কাঁদলেন হিমেশ-রানু

মুম্বাই, ১২ সেপ্টেম্বর- গান গাওয়ার একটা সুযোগ হঠাৎ করেই বদলে দিলো রানা ঘাট স্টেশনের রানুর জীবন। বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়া তাকে দিয়ে গাওয়ালেন ‘তেরি মেরি কাহানি’ গানটি। গতকাল মুক্তি পেয়েছে পুরো গান। মুক্তির ২০ ঘন্টার মধ্যেই ৩৫ লক্ষেরও বেশিবার শোনা হয়েছে গানটি।

রানুর জীবন নতুন বাঁকে ফেরোনো এই ‘তেরি মেরি কাহানি’ গানটি তৈরি করলো নতুন এক ইতিহাস। কোটি কোটি মানুষের আবেগ জড়িয়ে গেছে গানটির সঙ্গে। মাঝে রানুর কিছু অসঙ্গত কথা বার্তার কারণে তার উপর বিরক্ত হয়েছেন অনেকেই। কিন্তু পুরো গানটি শোনার আগ্রহ কমেনি কারো। তাই কোটির মাইল ফলক ছুঁয়ে দিতে ছুটে চলেছে এই গান।

বুধবার এই গানের মুক্তিকে ঘিরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিলো। সেখানে এই গানের পেছনের গল্প বলতে গিয়ে কেঁদে ফেলেছেন হিমেশ ৷ তার পাশে বসা রাণু মণ্ডলের চোখও ছল ছল করে উঠেছিলো। রানা ঘাট স্টেশনের সেই নারী মনে মনে হয় তো কল্পনা করতেন এমন একটা দিন দেখার জন্য।

এতো বছর কণ্ঠে এমন সুর নিয়ে হাজারও কষ্ট সয়ে গেছেন যে রানু। তার স্বপ্নের আকাশ এখন তারায় তারায় ভরা। তার সামনে মিডিয়ার ক্যামেরা ৷ ভক্তদের ভিড় ৷ রানাঘাট স্টেশনের পর্বকে দূরে সরিয়ে এত সম্মান, এত ভালোবাসা পাবেন রানু, তা যেন স্বপ্নেও ভাবতে পারেননি তিনি ৷ তবে চোখের সামনে এখন গোটা বাস্তব ৷ রাণু এখন সবার মধ্যমণি ৷

হিমেশের সুরে রানুর গান গাওয়ার পেছনের গল্পটি সবার জানা। একটি বেসরকারি চ্যানেলের রিয়েলিটি শোয়ে হাজির হয়েছিলেন রানু মণ্ডল। সেখানে গেয়েছিলেন, ‘এক প্যার কা নগমা হ্যায়’। তখনই তাকে নিজের সিনেমায় গান গাওয়ার প্রস্তাব দেন বিচারকের আসনে থাকা সুরকার হিমেশ রেশমিয়া।

হঠাৎ করে রানু ভাইরাল হলো। রানুকে দিয়ে গান গাওয়ান হিমেশ। ‘তেরি মেরি কাহানি’ গানের পর হিমেশের ‘আঁ আঁ আশিকি মে তেরি’ গানের রিমেকও গেয়েছেন রানাঘাটের রানু মণ্ডল।

শোনা যাচ্ছে, সালমান খানের দাবাং-৩ এ গাইতে পারেন ভাইরাল গায়িকা। এর পাশাপাশি তাকে দেখা যেতে পারে বিগ বসেও।

আর/০৮:১৪/১২ সেপ্টেম্বর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে