Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ , ২৭ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 2.8/5 (19 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১১-২০১৯

জামায়াত-শিবিরের আটককৃত ৩৬ জনকে আদালতে হাজির

জামায়াত-শিবিরের আটককৃত ৩৬ জনকে আদালতে হাজির

টাঙ্গাইল, ১১ সেপ্টেম্বর - টাঙ্গাইলের গোপালপুর থেকে আটককৃত সেই ৩৬ জন জামায়াত-শিবিরের নেতাকর্মীকের আদালতে হাজির করা হয়েছে। তার মধ্যে ১৮জনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছে পুলিশ।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এ তথ্য জানান।

এর আগে মঙ্গলবার গোপালপুর ও ভুঞাপুর থানা পুলিশের যৌথ অভিযানে নলিন বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের জিহাদি বই পাওয়া যায়। গ্রেপ্তরকৃতদের মধ্যে কয়েকজনের নামে গোপালপুরসহ দেশের বিভিন্ন থানায় নাশকতার মামলা রয়েছে।

জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, আটককৃত জামায়াত-শিবিরের লোকজন দেশের বৃহৎ স্থাপনা বঙ্গবন্ধু সেতুতে নাশকতার পরিকল্পনা ছিল। এই পরিকল্পনা বাস্তবায়নের জন্য পূর্বে তারা বনভোজনের নামে সেতু এলাকায় রেকি করেছে। এরআগেও তারা নৌকা ভ্রমনে গিয়ে সরকার উৎখাতে বিভিন্ন ধরনের পরিকল্পনা করে।

তারই ধারাবাহিকতায় গত মঙ্গলবার তারা নাশকতার তৈরির জন্য যমুনা নদীতে নৌকা ভ্রমনে যাওয়ার জন্য উপজেলার নলীন বাজারে একত্রিত হয়। পরে অভিযান চালিয়ে গোলাম মোস্তফা রঞ্জু, মো. হাসেন আলী ও মহি উদ্দিনকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক নলিন এলাকায় অভিযান চালিয়ে বাকিদের আটক করা হয়। তবে এসময় আরো বেশ কয়েকজন পালিয়ে যায়। তাদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

সূত্র : বিডি২৪লাইভ
এন এইচ, ১১ সেপ্টেম্বর

টাঙ্গাইল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে