Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১১-২০১৯

স্বামীকে নিয়ে ব্যাংক লুটবেন প্রিয়াঙ্কা!

স্বামীকে নিয়ে ব্যাংক লুটবেন প্রিয়াঙ্কা!

মুম্বাই, ১১ সেপ্টেম্বর - অভিনেতা ফারহান আখতারকে সঙ্গে নিয়ে ব্যাংক লুট করবেন বলে ঘোষণা দিয়েছেন বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। তবে এই ঘোষণায় প্রিয়াঙ্কা ভক্তদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। কারণ সত্যি সত্যি এমন অপরাধে জড়াচ্ছেন না তাদের প্রিয় নায়িকা। মুক্তি প্রতিক্ষীত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির একটি সংলাপে ব্যাংক লুটের কথা বলেছেন পিগি চপস।

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ পরিচালনা করেছেন সোনালী বোস। এখানে প্রিয়াঙ্কার সহশিল্পী অভিনেতা, গায়ক ও প্রযোজক ফারহান আখতার এবং ‘দঙ্গল’ কন্যা জাইরা ওয়াসিম। আগামী ১১ অক্টোবর মুক্তি পাবে এই ছবি। তার আগে মঙ্গলবার মুক্তি পেয়েছে ট্রেলার। প্রিয়াঙ্কার ব্যাংক লুটের সংলাপটি সেখান থেকেই প্রকাশ্যে এসেছে।

ট্রেলারে সহ-অভিনেতা ফারহান আখতারের সঙ্গে কথোপকথনে প্রিয়াঙ্কাকে বলতে শোনা যায়, ‘আয়েশা (জাইরা ওয়াসিম) একবার সুস্থ হয়ে উঠুক, তারপর আমরা দুজনে মিলে ব্যাংক লুট করব।’

সাধারণ দর্শকদের পাশাপাশি নায়িকার নতুন ছবির ট্রেলারের এই অংশটুকু দেখেছে মুম্বাই পুলিশও। এরপরই তারা মজা করে প্রিয়াঙ্কার উদ্দেশ্যে টুইট করেন। লিখেন, ‘ব্যাংক লুট করে দেখুন না, ভারতীয় দণ্ডবিধির ৩৯৩ ধারা অনুযায়ী সাত বছরের জেল হতে পারে।’ মুম্বাই পুলিশের মজার এই টুইট রাতারাতি সোশ্যাল দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

এদিকে কম যান না প্রিয়াঙ্কাও। নিজের টুইটার থেকে মুম্বাই পুলিশের ওই টুইটের উল্লেখ করে পাল্টা জবাবে তিনি লিখেন, ‘একেবারে হাতেনাতে ধরা পড়ে গেছি। সময় এসেছে এই প্ল্যানটা বাদ দিয়ে প্ল্যান বি-এর পরিকল্পনা করার।’ মুম্বাই পুলিশের ওই টুইটটি মজার ছলে নেয়ায় নেটিজেনদের প্রশংসায় ভেসেছেন প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত, ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে জাইরা ওয়াসিমের মায়ের চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। তার স্বামীর চরিত্রে আছেন ফারহান আখতার। অভিনয়ের পাশাপাশি সিদ্ধার্থ রায় কাপুর ও রনি স্ক্রুওয়ালার সঙ্গে ছবির প্রযোজনায়ও রয়েছেন প্রিয়াঙ্কা।

এন এইচ, ১১ সেপ্টেম্বর

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে