Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১০-২০১৯

এই সরকার কোনো কাজ ঠিক মতো করতে পারে না : মান্না

এই সরকার কোনো কাজ ঠিক মতো করতে পারে না : মান্না

ঢাকা, ১০ সেপ্টেম্বর- সরকার কোনো কাজ ঠিক মতো করতে পারছে না বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার বিরোধী দলের ওপর নির্যাতন চালানো ছাড়া আর কোনো কাজ ঠিকভাবে পারছে না।

আজ মঙ্গলবার ঢাকার সেগুনবাগিচার বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে নিজের দলের নতুন ওয়েবসাইট প্রদর্শন এবং দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে এক আলোচনা সভায় এসব কথা বলেন মান্না।

নাগরিক ঐক্যের আহ্বায়ক বলেন, ‘এই সরকার কোনো একটা কাজও ঠিকভাবে করতে পারছে না। রোহিঙ্গাদেরও এরা বের করতে পারবে না। বিরোধী দলকে নির্যাতন, অত্যাচার, গ্রেপ্তার করা ছাড়া মশাও মারতে পারে না।

রোহিঙ্গা সমস্যা নিয়ে বাংলাদেশ মিয়ানমারের সঙ্গে দ্বিপক্ষীয় চুক্তি করে বিষয়টিকে সমাধানের ‘অযোগ্য’ করে ফেলেছে বলেও মন্তব্য করেন তিনি।

মাহমুদুর রহমান মান্না বলেন, ‘সরকার অনেক দেশকে বন্ধু দাবি করলেও কোনো দেশ বাংলাদেশের পক্ষে দাঁড়ায়নি বরং তারা মিয়ানমারের পক্ষে দাঁড়িয়েছে।

নির্মাণাধীন রূপপুর পারমাণবিক কেন্দ্রের বালিশ কাণ্ড এবং ফরিদপুর মেডিকেল কলেজে পর্দাকাণ্ডের প্রসঙ্গও তোলেন তিনি।

মান্না বলেন, ‘বাংলাদেশে এখন বালিশের দাম বেশি, না পর্দার দাম বেশি? লাখ টাকা দিয়ে এখন পর্দা বানায়, একথা আমরা কখনো শুনিনি। রূপপুর প্রকাশিত হয়েছে, তখন ভেতরে ভেতরে ফরিদপুর মেডিকেল কলেজ তো ছিল। কিন্তু কোনো ব্যবস্থা তো নেওয়া হয়নি।’

নাগরিক ঐক্যের এই আলোচনা সভায় আরও বক্তব্য দেন-দলের প্রধান উপদেষ্টা এসএম আকরাম, সমন্বয়ক শহিদুল্লাহ কায়সার, কেন্দ্রীয় নেতা মমিনুল ইসলাম, সোহরাব হোসেন ও মঞ্জুর কাদের।

আর/০৮:১৪/১০ সেপ্টেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে