Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ , ৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (19 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৬-২০১৩

তালায় মোটরসাইকেল চুরিকালে ৩ চোর আটক


	তালায় মোটরসাইকেল চুরিকালে ৩ চোর আটক

তালা (সাতক্ষীরা), ০৫ অক্টোবর- গতকাল শুক্রবার গভীর রাতে উপজেলার শুভংকরকাটি গ্রাম থেকে মোটরসাইকেল চুরি করে পালাবার সময় জনতা ৩ পেশাদার মোটরসাইকেল চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
জানা গেছে, তালার শুভংকরকাটি গ্রামের হাতেম সরদারের পুত্র কামরুল ইসলাম সরদার শুক্রবার রাতে তার ১টি সহ তার এক আত্বীয়ের আরও ১টি মোটরসাইকেল বাড়ির নিচ তলার রুমের মধ্যে রাখেন। রাত ২টার দিকে চোরচক্র বাড়ির প্রধান ফটকসহ গ্রীল কেটে ঘরের মধ্যে প্রবেশ করে। এ সময় চোরচক্র ১টি মটোরসাইকেল উঁচু করে তালা-শালিখা প্রধান রাস্তার ধারে রেখে অপর মোটরসাইকটি চুরি করার চেষ্টা করে। এসময় বাড়ির লোকজন প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে আসলে মোটরসাইকেল চুরির বিষয়টি নজরে আসে। তৎক্ষনাত কামরুল সরদারের চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এসে চোরদের ধাওয়া করে। একপর্যায়ে স্থানীয় একটি পুকুর, পাশ্ববর্তী সাতপাখিয়া গ্রাম ও নদীর ধার থেকে ৩ চোর যথাক্রমে খুলনার পাইকগাছা উপজেলার চাঁদখালী গ্রামের মৃত. বাছের গাজীর পুত্র রোস্তম গাজী (৪২), একই গ্রামের কালু সরদারের পুত্র নুর ইসলাম সরদার (৪৮) এবং ফুলতলা উপজেলার মৃত. কওসার আলীর পুত্র সৈয়দ লিটন (৪০)কে আটক করে। পরে গ্রামবাসী চোরদের ধোলাই দিয়ে তালা থানা পুলিশে সোপর্দ করে। এব্যপারে কামরুল ইসলাম বাদী হয়ে তালা থানায় একটি মামলা (৫/১৩) দায়ের করেছেন।

সাতক্ষীরা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে