Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ , ২৯ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (11 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-০৯-২০১৯

অপেক্ষা করুন, বড় কিছু হতে চলেছে : শাকিব খান

শিমুল আহমেদ


অপেক্ষা করুন, বড় কিছু হতে চলেছে : শাকিব খান

ঢাকা, ৯ সেপ্টেম্বর- শাকিব খান, চিত্রনায়ক। ঢালিউডের শীর্ষ এই তারকা বর্তমানে ব্যস্ত আছেন নতুন ছবির কাজ নিয়ে। ক’দিন আগে জ্বর নিয়ে অংশ নিয়েছেন ‘আগুন’ ছবির শুটিংয়ে। বর্তমানে শুটিংয়ের কাজে শাকিব অবস্থান করছেন দুবাইয়ে। যাওয়ার আগে, চলচ্চিত্র ও সমসাময়িক বিষয় নিয়ে এ প্রতিবেদকের মুখোমুখি হয়েছেন তিনি।

‘আগুন’ ছবির কাজ কতদূর?
‘আগুন’ ছবির কাজ প্রায় শেষ দিকে। অসুস্থ শরীর নিয়ে মাঝে কয়েকদিন ছবির শুটিং করেছিলাম। ইচ্ছে ছিল, টানা কাজ করবো। কিন্তু শরীর বেশি খারাপ হয়ে যাওয়ায়, বাধ্য হয়েই বিশ্রামে যেতে হয়েছে। চলতি মাসের ১১ তারিখ থেকে আবারও ‘আগুন’ ছবির শুটিং করবো।

‘বীর’ ছবির কাজে অংশ নেবেন কবে?
এ মাসে ‘আগুন’ ছবির কাজ করবো। সব ঠিক থাকলে আগামী মাসের ২০ তারিখ থেকে আবারও ‘বীর’র শুটিং শুরু করবো। সে অনুযায়ী সিডিউল রেখেছি। এবার টানা কাজ করে এর শুটিং শেষ করার পরিকল্পনা আছে।

‘মাফিয়া’ ছবির পুরো কাজটাই কি দুবাই হবে?
মালেক আফসারীর এই ছবির গল্প দুবাইকেন্দ্রিক। গল্পের প্রয়োজনে সেখানে যাওয়া। এর আগে আমার ‘পাসওয়ার্ড’-এর শুটিং করতে চেয়েছিলাম দুবাইয়ে। কিন্তু তখন সেখানে প্রচণ্ড গরম থাকায়, তা সম্ভব হয়নি। এবার এসকে ফিল্মসের নতুন এই ছবির শুটিং করার পরিকল্পনা করেছি দুবাইতে। এর কাজ কোন কোন জায়গায় করবো, তা এখনও চূড়ান্ত করিনি। আগামী ১০ তারিখ ঢাকার ফিরছি। এরপর সিদ্ধান্ত চূড়ান্ত করা হবে।

‘মাফিয়া’ ছবিতে আপনার বিপরীতে কে অভিনয় করবেন?
বিগ বাজেটের ছবি ‘মাফিয়া’। নাম শুনে আঁচ করা যায় এর গল্পটি কেমন হবে। তবে আমরা ছবির জন্য অন্যরকম একটি গল্প বেছে নিয়েছি। যা দর্শকদের মন জয় করবে। আর ছবির অন্যান্য বিষয়ে নিয়ে আমরা পরে কথা বলবো। শুধু এইটুকু বলি, অপেক্ষা করুন বড় কিছু হতে চলেছে।

আগামী ৪ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘শাহেন শাহ’। ছবিটি নিয়ে আপনি কতটুকু আশাবাদী?
‘শাহেন শাহ’ ছবির গল্পটিও সুন্দর। প্রথম নুসরাত ফারিয়ার সঙ্গে অভিনয় করেছি। ছবিতে রোদেলা জান্নাতকেও দর্শক দেখবেন। ছবিটি আগেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু নানা জটিলতায় মুক্তি পায়নি। এরই মধ্যে ছবির গান ও টিজার দর্শক পছন্দ করেছেন। আমার ও ফারিয়ার রসায়ন দর্শকরা ভালোভাবে নিয়েছেন। আমার বিশ্বাস, ছবিটি দর্শকদের ভালো লাগবে।

আর/০৮:১৪/০৯ সেপ্টেম্বর

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে