Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ , ২৯ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-০৮-২০১৯

বুবলির পর শাকিবের চোখ ফারিয়ার দিকে!

বুবলির পর শাকিবের চোখ ফারিয়ার দিকে!

ঢাকা, ৮ সেপ্টেম্বর- ঢাকাই চলচ্চিত্রের কিং খান বলা হয় শাকিব খানকে। তার সিনেমা মানেই বিগ বাজেট, ব্যাপক আয়োজন। এই নায়কের পিছনে লগ্নি করা হয় কোটি টাকা। অন্তত পুঁজি ফেরৎ পাবার একটা স্বস্তি থাকে প্রযোজকের মনে। ঢালিউড পাড়া থেকে চায়ের টেবিল পর্যন্ত আলোচনার খোরাক শাকিব। খান সাহেবকে নিয়ে এবার নতুন আলোচনা চলছে তার নায়িকাদের ঘিরে।

দীর্ঘ দিন ধরে শাকিব খানের নিয়মিত পর্দাসঙ্গী শবনম বুবলী। তবে এবার পেক্ষাপট একটু যেন বদলে যাচ্ছে বলে চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন চলছে। বিশ্বস্ত সূত্রে জানা যায়, বুবলীকে এবার শাকিব একটু অবসর দিচ্ছেন, ঢালিউড কিং নুসরাত ফারিয়াকে তার নতুন সঙ্গী করতে যাচ্ছেন।

কয়েকদিন আগে চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরীর নতুন সিনেমায় নাম লেখান নুসরাত ফারিয়া। নাম ঠিক না হওয়া এ সিনেমায় নুসরাত ফারিয়ার বিপরীতে কে অভিনয় করছেন তা চমক হিসেবেই রাখা হয়েছে। যদিও ছোট এই ইন্ডাষ্ট্রির ফাঁক ফোকরের খবর খুব বেশিদিন গোপন থাকে না। ইফতেখার চৌধুরীর নতুন এ সিনেমায় নায়ক হিসেবে থাকছেন শাকিব খান। এটা এখন অনেকটাই নিশ্চিত বলে তাদের কাজকর্মেই প্রমাণ মিলছে। গতকাল ইফতেখার চৌধুরী, কাহিনী ও চিত্রনাট‌্যকার আব্দুল্লাহ জহির বাবু, শাকিব খান এক সঙ্গে দুবাই গেছেন। তাদের ঘনিষ্টজনরাই বলছেন নতুন সিনেমার লোকেশন বাছাই করতেই এ ঝটিকা সফর।

সিনেমা প্রসঙ্গে পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, ‘মৌলিক অ্যাকশন গল্পে সিনেমাটি নির্মিত হবে। এবারের সিনেমায় অ্যাকশনের নতুন কিছু কৌশল উপস্থাপনের ইচ্ছে আছে। যে কারণেই নায়িকা হিসেবে নুসরাত ফারিয়াকে নিয়েছি। ফারিয়ার ইংরেজি উচ্চারণ খুব ভালো এবং অ‌্যাকশানেও পারদর্শিতা রয়েছে। নায়ক হিসেবে দেশের জনপ্রিয় কোন তারকাই থাকবেন। আপাতত চমক হিসেবেই রাখছি নামটি।’

শাকিব খান-নুসরাত ফারিয়া এর আগে ‘শাহেনশাহ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। শবনম বুবলীর অর্ধ ডজন সিনেমার ক‌্যারিয়ারে সবগুলোতেই নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে।

শাকিব খানের পারিবারিক কলহের আগুনে ঘি ঢেলে গুঞ্জনের জন্ম দিয়েছিলেন বুবলী। শাকিবের সঙ্গে বুবলীর ঘণিষ্টতার জেরে অপু বিশ্বাস হঠাৎ করেই শাকিব-অপু দম্পতির ছেলে জয়কে নিয়ে মিডিয়ায় হাজির হন। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিব খানের বেশ কিছু ভক্ত মাঝে মধ‌্যেই মজার মজার পোস্টার প্রকাশ করে তাদের মনের ইচ্ছেকে জানান দেন। এর মধ‌্যে সম্প্রতি জনপ্রিয়তা পাওয়া পোস্টারটিতে লেখা রয়েছে ‘আর নয় বুবলী’।

স্বাভাবিক কারণেই কেউ কেউ মনে করছেন শাকিব খান তার ভক্তদের চাওয়াকে প্রধান‌্য দিচ্ছেন। আর সেটাই হওয়া উচিৎ দেশসেরা নায়কের ক‌্যারিয়ার বিশ্লেষনে। কারণ ভক্তরাই তাকে নায়ক বানিয়েছেন, নম্বর ওয়ান আসনে বসিয়ে রেখেছেন।

আর/০৮:১৪/০৮ সেপ্টেম্বর

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে