Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-০৬-২০১৯

শামীম ওসমানের ভাতিজার বাসা ও কার্যালয়ে পুলিশি অভিযান

শামীম ওসমানের ভাতিজার বাসা ও কার্যালয়ে পুলিশি অভিযান

নারায়ণগঞ্জ, ০৬ সেপ্টেম্বর - নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের একমাত্র ছেলে এবং নারায়ণগঞ্জ-৫ আসনের বর্তমান এমপি সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের ভাতিজা আজমেরী ওসমানের কার্যালয় ও বাসায় অভিযান চালিয়েছে পুলিশ। এসময় আজমেরীর দুই সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দিনগত রাত আনুমানিক রাত ১২টা থেকে আল্লামা ইকবাল সড়কের দেওয়ান মঞ্জিলে আজমেরীর কার্যালয়ে অভিযান শুরু করেন পুলিশ। এরপর, তার দুটি বাসায় অভিযান চালায় পুলিশ।

দেওয়ান মঞ্জিলের নিচতলায় আজমেরী ওসমানের কার্যালয়ে অভিযান চালানোর সময় সেখান থেকে তার সহযোগী এবং জেলা ছাত্রসমাজের সভাপতি শাহাদৎ হোসেন ও মোখলেছুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় পুলিশের আরেকটি একটি টিম পাশের একটি ভবনেও অভিযান চালায়। পরে আজমেরী ওসমানের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে চলে যায় তারা।

পুলিশ জানান, রাত সোয়া ১২টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ, ফতুল্লা মডেল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ যৌথ ভাবে অভিযান চালায়। অভিযানের শুরুতে ডিবি পুলিশের আটটি গাড়ি আল্লামা ইকবাল সড়কের উত্তর ও দক্ষিণ পাশের রাস্তা বন্ধ করে দেয়। পরে সদর থানার ওসি আসাদুজ্জামান ও ফতুল্লা থানার ওসি আসলাম হোসেনর নেতৃত্বে আরো দুটি দল ঘটনাস্থলে পৌঁছায়।

সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান সাংবাদিকদের জানান, ‘গতকাল (৫ সেপ্টেম্বর) রাত ৮টায় শহরের আমলাপাড়া এলাকায় বাচ্চু ঠিকাদার নামে একজনের কাছে আজমেরী ওসমান ও তার সহযোগীরা ২০ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকার করলে আজমেরী ওসমানের লোকজন সেই ব্যবসায়ীর অফিস ভাঙচুর ও বাচ্চু ঠিকাদারকে মারধর করে। রাতেই থানায় লিখিত অভিযোগ দেন বাচ্চু ঠিকাদার। সেই অভিযোগের প্রেক্ষিতে আজমেরী ওসমানের কার্যালয় ও বাসায় অভিযান চালানো হয়।’

এন এ/ ০৬ সেপ্টেম্বর

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে