Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯ , ২৮ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (33 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৫-২০১৩

শেখ হাসিনা ইসলামের জন্য কাজ করে যাচ্ছেন : কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী


	শেখ হাসিনা ইসলামের জন্য কাজ করে যাচ্ছেন : কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী

শেরপুর, ০৪ অক্টোবর- কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনা ইসলামের জন্য কাজ করে যাচ্ছেন। হুজুরদের বেতন বাড়িয়েছেন, মাদরাসার বেতন বাড়িয়েছেন। আর সবচেয়ে বড় কথা ৭৮ বছর যাবত এই পাক ভারত উপমহাদেশের আলেম ওলামারা আরবী ভাষায়, পাক কালাম কোরআনের ভাষায় একটা বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবী জানিয়া আসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের দাবীর প্রতি সমর্থন জানিয়ে আইন পাশ করছে, আলহামদুলিল্লাহ সেই আরবী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে।
আজ শুক্রবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের বেলতৈল বাজারে শিক্ষার্থী ও বয়স্কদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে আয়োজিত সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।
এসময় মন্ত্রী বিদ্যুতের ব্যাপারে  বলেন, আওয়ামী লীগ, শেখ হাসিনা যদি থাকে তাহলে মানুষ বিদ্যুতের পিছনে ছুটবে না, বিদ্যুতই এসে বলবে আমাকে নাও।
টিআর এর টাকায় চলমান উন্নয়নের কথা তুলে ধরে মন্ত্রী বলেন, টিআর আসে আপনাদের ট্যাক্স এর পয়সায়। আপনাদের টাকা আমি আবার আপনাদের কাজে লাগাই।
শীতবস্ত্র বিতরণ শেষে মন্ত্রী বুড়ি ভোগাইয়ে টিআর এর টাকায় নির্মাণাধীন হলোস্টিল ব্রিজের কাজ পরিদর্শন করেন। মন্ত্রী দিনব্যাপী উপজেলার কাকরকান্দি ও রূপনারায়নকুড়া ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করেন এবং বিভিন্ন উন্নয়ন মূলক কাজ পরিদর্শন করেন। এ সময় জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট এম এ হালিম, জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন, পুলিশ সুপার মেহেদুল করিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম উকিল, সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবুসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।
 

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে