Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯ , ২৮ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (35 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৫-২০১৩

তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করতে সরকারকে বাধ্য করা হবে : আবদুল লতিফ নেজামী


	তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করতে সরকারকে বাধ্য করা হবে : আবদুল লতিফ নেজামী

শিবপুর(নরসিংদী), ০৫ অক্টোবর- আগামী জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৩ শিবপুর আসন থেকে ১৮ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মো. আব্দুল লতিফ নেজামী বলেছেন আওয়ামী লীগ পরাজিত হবে বলে ক্ষমতায় থেকে নির্বাচন করতে চায়। কিন্তু তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেয়া হবে না। তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করতে সরকারকে বাধ্য করা হবে। সে জন্য ১৮ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে কঠোর আন্দোল গড়ে তোলা হবে।
তিনি গতকাল শুক্রবার শিবপুরের ইটাখোলায় খালেদা জিয়াকে শুভেচ্ছা জানানোর জন্য বিএনপি নেতা মনজুর এলাহীর সমর্থক কর্তৃক আয়োজিত পথ সভায় বক্তব্য কালে এসক কথা বলেন। সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন নরসিংদী-৩ শিবপুর আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী জেলা বিএনপির সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর এলাহী, নরসিংদী জেলা বিএনপির সহসভাপতি প্রফেসর আব্দুল মান্নান খান, জেলা কৃষকদলের সভাপতি শহীদুল ইসলাম ভূঞা, ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক কমিশনার খন্দকার মুশতাক আহমেদ, আইয়ুবপুর ইউপি চেয়ারম্যান খন্দকার আবু তাহের, জেলা যুুবদলের সাংগঠনিক সম্পাদক মাজহারুল হক টিটু, জেলা মৎজীবীদলের সাংগঠনিক সম্পাদক সজল, উপজেলা তাতীদলের সভাপতি কাজী সাহেদ প্রমুখ।
 

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে