Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১১ নভেম্বর, ২০১৯ , ২৭ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (33 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৫-২০১৩

তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ছাড়া দেশে সুষ্ঠু নির্বাচন হবে না : এরশাদ


	
	তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ছাড়া দেশে সুষ্ঠু নির্বাচন হবে না : এরশাদ

নরসিংদী, ০৩ অক্টোবর- সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, তত্ত্বাবধায় সরকার ব্যবস্থা ছাড়া দেশে সুষ্ঠু নির্বাচন হবে না, বিধায় জাতীয় পার্টি তত্ত্বাবধায়ক সরকার এবং সবদলের অংশগ্রহণ ছাড়া নির্বাচনে যাবে না। বিএনপি এবং আওয়ামী লীগ দীর্ঘ দিন ক্ষমতায় থেকেও দেশের কাঙ্খিত উন্নয়ন করতে পারেনি। যখনই ক্ষমতায় গিয়েছে, তখনই নিজেদের পকেট ভারীতে ব্যাস্ত ছিল। তাই দেশের মানুষ এই দুই দলকে আর ক্ষমতায় দেখতে চায় না। হবিগঞ্জ জনসভায় যোগ দিতে যাওয়ার সময় আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে নরসিংদী রায়পুরা নারায়নপুর বাসস্ট্যান্ডে এসব কথা বলেন।
এরশাদ বলেন, জনগণ পরিবর্তন চায়। আর পরিবর্তন ঢেউয়ে এই দুই দলকে প্রত্যাক্ষাণ করেছে দেশের মানুষ। জাতীয় পার্টি নয় বছরে দেশে ব্যাপক উন্নয়ন সাধন করেছিল। নরসিংদীকে মহকুমা থেকে জেলায় রুপান্তরিত করাসহ ব্যাপক উন্নয়ন করেছে। উপজেলা পরিষদ দেশের মানুষের নিকট জনপ্রিয় হলেও পরবর্তী সরকার এসে উপজেলা পরিষদকে কোন মুল্যায়ন করেনি। তিনি আরো বলেন, নির্বাচন হবে কি হবে না তা আমি জানিনা। তবে আমি এতটুকু জানি দুদলই ক্ষমতার জন্য লড়াই করছে। তবে দুই দলই পরিত্যক্ত দল। তাদেরকে বয়কট করে জাতীয় পার্টিকে ভোট দিয়ে আগামীতে ক্ষমতায় আনুন। দেশ ও জাতীর উন্নয়ন দেখতে হলে জাতীয় পার্টির কোন বিকল্প নেই। তিনি আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে ভোট দেয়ার জন্য সকলের প্রতি উদাত্ত আহব্বান জানান।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, কেন্দ্রীয় নেতা এডভোকেট মোস্তফা জামান বেবী, জেলা জাতীয় পার্টির সভাপতি সফিকুল ইসলাম, রায়পুরা উপজেলা জাপার সভাপতি ইঞ্জিনিয়ার এসএ সাত্তার, সহসভাপতি হোলাপ মেম্বার, সাধারণ সম্পাদক মোস্তফা সরকার, রায়পুরা যুব সংহতির সদস্য সচিব জাহাঙ্গীর হোসেন দুলাল প্রমুখ। এর আগে তিনি মরজাল ও ভেলানগর বাসস্ট্যান্ডে পথ সভা করেন।
 

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে