Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৩ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-০৪-২০১৯

মাসুদ রানা শোতে বিচারকদের ব্যবহার নিয়ে মুখ খুললেন শবনম ফারিয়া

মাসুদ রানা শোতে বিচারকদের ব্যবহার নিয়ে মুখ খুললেন শবনম ফারিয়া

ঢাকা, ০৪ সেপ্টেম্বর- বাংলা সাহিত্যের জনপ্রিয় গোয়েন্দা চরিত্র মাসুদ রানার খোঁজে গত ২ আগস্ট থেকে চ্যানেল আইতে শুরু হয়েছে রিয়েলিটি শো। ‘কে হবে মাসুদ রানা’ নামের এ শোয়ের বাছাই কার্যক্রম নিয়ে উঠেছে প্রশ্ন।

অনুষ্ঠানের একাধিক ক্লিপ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। বিষয়টি নিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন শবনম ফারিয়া। তিনি বলেছেন, 'এ মুহুর্তে বিষয়টি নিয়ে কিছু বলতে চাই না। মাসুদ রানা ইভেন্টের সঙ্গে জড়িত সবার সঙ্গে কথা বলতে হবে। তারপর বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রতিক্রিয়া জানাব। কিছু না বুঝেই অনেকেই আমাদেরকে ব্যক্তিগতভাবে আক্রমণ করছেন। এটি দুঃখজনক।'

এদিকে, বিষয়টি নিয়ে শবনম ফারিয়া মুখ খুললেও রিয়েলিটি শোটির অন্য বিচারক সাফায়েত মনসুর রানা, ইফতেখার আহমেদ ফাহমি, জাকিয়া বারী মম ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজ গণমাধ্যমে কোনো মন্তব্য করেননি।

দর্শকদের অভিযোগ, বিচারকরা প্রতিযোগীদের প্রতিনিয়ত অপমান করছেন। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, একজন প্রতিযোগীর চুলের কাটিং নিয়ে ঠাট্টা করছেন বিচারকের আসনে বসা পরিচালক ইফতেখার আহমেদ ফাহমি। বিচারকরা প্রতিযোগীদের স্টাইল-ফ্যাশনসহ নানা বিষয়ে কটূক্তি ও তামাশা করেছেন, যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এখনও চলছে নিন্দার ঝড়।

আর/০৮:১৪/০৪ সেপ্টেম্বর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে