Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ , ২৯ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (34 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৫-২০১৩

মাদার তেরেসা সম্মাননা পেলেন পাংশা থানার ওসি আব্দুল খালেক


	মাদার তেরেসা সম্মাননা পেলেন পাংশা থানার ওসি আব্দুল খালেক

রাজবাড়ী, ০৫ অক্টোবর- রাজবাড়ী জেলার পাংশা থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল খালেক এ বছর জঙ্গী তৎপরতা রোধসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে বিশেষ অবদানের জন্য মাদার তেরেসা সম্মাননা পদক অর্জন করেছেন। বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধিকৃত মানবাধিকার সংস্থা বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন(বাসক) তাকে এ সম্মাননা পদক প্রদান করেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় ঢাকা থেকে আগত সংস্থার একটি উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল পাংশা থানায় অফিসার ইনচার্জ মো. আব্দুল খালেককে মাদার তেরেসা সম্মাননা পদক প্রদান করেন।
জানাগেছে, মানবাধিকার সংস্থা বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন (বাসক)-এর চতুর্থ বর্ষ পূর্তিতে গত ৩০শে সেপ্টেম্বর জাতীয় প্রেসক্লাবে মাদার তেরেসা গুনীজন সম্মাননা-২০১৩ পদক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই দিন দাপ্তরিক কাজে ব্যস্ততার কারনে পাংশা থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল খালেক অনুষ্ঠানে যোগদান করতে পারেননি।
মানবাধিকার সংস্থা বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের চেয়ারম্যান সাগরিকা ইসলামের নেতৃত্বে তিন সদস্য বিশিষ্ট উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল গতকাল শুক্রবার সন্ধ্যায় পাংশা থানায় উপস্থিত হয়ে আনুষ্ঠানিক ভাবে অফিসার ইনচার্জ মো. আব্দুল খালেককে জঙ্গী তৎপরতা রোধসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে বিশেষ অবদানের জন্য মাদার তেরেসা সম্মাননা পদক প্রদান করেন।
অনাড়ম্বর এ পদক প্রদান অনুষ্ঠানে সংস্থার চেয়ারম্যান সাগরিকা ইসলাম বলেন, জঙ্গী তৎপরতা রোধসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়ন, সামাজিক উন্নয়ন, শিক্ষা ও সমাজ সেবাসহ বিভিন্ন ক্ষেত্রে নিরলস ভাবে কাজ করে যাওয়া সারা দেশের গুনীজনদেরকে উৎসাহ প্রদানসহ কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রদান সংস্থার বার্ষিক নিয়মিত আয়োজন। আমরা স্বচ্ছতার সাথে এ কাজটি করি। তিনি বলেন, অতীতে আমরা পুলিশ অফিসার আব্দুল খালেককে চিনতাম না। তার সাথে আমাদের পূর্ব কোনো কথাও হয়নি। কিন্তু আমাদের বিশেষ অনুসন্ধানে প্রাপ্ত তথ্যের উপর ভিত্তি করে আমরা পাংশা থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেককে জঙ্গী তৎপরতা রোধসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে বিশেষ অবদানের জন্য মাদার তেরেসা সম্মাননা পদক প্রদান করছি। এটি তার কাজের স্বীকৃতিমাত্র।
সম্মাননা পদক প্রদান অনুষ্ঠানে মানবাধিকার সংস্থা বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের ফাউন্ডার এন্ড ডাইরেক্টর (ফাইন্যান্স এন্ড এডমিন) মনিমহন বিশ্বাস মনি ও পরিচালক (গণসংযোগ) মো. ওহিদুল ইসলাম সংস্থার সামাজিক কর্মকান্ড বিষয়ে সংক্ষিপ্ত বক্তব্য দেন। অনুষ্ঠানে পাংশা থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল খালেক ও ইন্সপেক্টর (তদন্ত) মো. আবুল বাশার মিয়া মানবাধিকার সংস্থা বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের কর্মকর্তাদের শুভেচ্ছাসহ অভিনন্দন জানান। এ সময় পাংশা থানার অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন
 

রাজবাড়ী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে