Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ , ১ পৌষ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (28 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৫-২০১৩

ইটনায় রাষ্ট্রপতিকে গণসংবর্ধনা


	ইটনায় রাষ্ট্রপতিকে গণসংবর্ধনা

ইটনা (কিশোরগঞ্জ), ০৩ অক্টোবর- গতকাল বুধবার বিকেলে ইটনা কলেজ মাঠে রাষ্ট্রপতিকে গণসংবর্ধনা দেয়া হয়।
গণসংবর্ধনায় রাষ্ট্রপতি তার বক্তব্যে বলেন, রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণের পর আমার জন্মস্থান, এ হাওর এলাকায় আপনাদের মাঝে উপস্থিত হতে পেরে আমি অত্যন্ত আনন্দবোধ করছি। আজ আমার অনেক কথা, অনেক স্মৃতি মনে পড়ছে। এ হাওর ও মানুষের সাথে আমার নাড়ীর সম্পর্ক। তিনি বলেন, আমি কঠিন সময়ে দেশের রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছি। এ কঠিন সময়ে আমি যেন আমার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি এ জন্য আপনারা দোয়া করবেন। এ সময় তিনি সমৃদ্ধশালী বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ দেখতে চান বলে আশাবাদ ব্যক্ত করেন।
রাষ্ট্রপতি বলেন, গণতন্ত্রে বিভিন্ন রাজনৈতিক দলের মধ্যে মতপার্থক্য থাকাই স্বাভাবিক। আমাদের দায়িত্ব হবে গণতান্ত্রিক রীতিনীতি চর্চার মাধ্যমে গণতান্ত্রিক অগ্রযাত্রাকে আরও বেগবান ও অর্থবহ করা। অনুষ্ঠানে সভাপতিত¦ করেন গণসংবর্ধনা উদযাপন কমিটির আহ্বায়ক এডভোকেট সমরেশ রায়। সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য দেন নিকলী-বাজিতপুর আসনের সংসদ সদস্য আফজাল হোসেন এবং ইটনা-মিঠামইন ও অষ্টগ্রামের এমপি রাষ্ট্রপতির ছেলে রেজোয়ান আহম্মেদ তৌফিক।
উল্লেখ্য, চলতি বছরের ২৪ এপ্রিল দেশের ২০তম রাষ্ট্রপতি হিসেবে শপথ নেন আওয়ামী লীগের এ বর্ষীয়ান রাজনীতিবিদ। রাষ্ট্রপতির দায়িত্ব নেয়ার পর নিজ নির্বাচনী এলাকা ইটনায় এটাই তার প্রথম  আনুষ্ঠানিক সফর।

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে