Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ , ৪ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-০২-২০১৯

র‌্যাবের জালে ৬ দস্যু!

আনু হোসেন


র‌্যাবের জালে ৬ দস্যু!

গাজীপুর, ২ সেপ্টেম্বর- গাজীপুরের সালনায় একটি ওয়ান শুটারগান ছয় দস্যুকে গ্রেফতার করেছে র‌্যাব। গতরাত সাড়ে তিনটায় সালনা বাজার মসজিদ মার্কেটের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

অভিযানে গ্রেপ্তারকৃতরা হলেন ময়মনসিংহের ফুলপুরের কাকড়া গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে মো. আশিকুর রহমান (২৪), ধোবাউরার বাগবেড় গ্রামের রফিকুল ইসলামের ছেলে মো. সুলাইমান, গাজীপুর সদরের কাথোরার আমান উদ্দিনের ছেলে মো. ইমরান হোসেন (২২), মানিকগঞ্জের শিবালয়ের দক্ষিণ তেওতার জামাল হাওলাদারের ছেলে মো. রুবেল মিয়া (২৫), জামালপুরের বকশিগঞ্জের কুশলনগর গ্রামের খোরশেদ আলমের ছেলে মো. শামীম আহম্মেদ (২৪) ও ময়মনিসংহের ত্রিশালের সাকুয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. মিজানুর রহমান (২৫)।

র‌্যাব-১ জানান, গাজীপুর সদর থানার ভাওয়াল রাজবাড়ী মাঠ এলাকায় একটি দস্যুচক্র একজন ভিকটিমকে অস্ত্রের মুখে জিম্মি করে সালনা এলাকায় অবস্থান করছিল। খবর পায় র‌্যাব। সেই প্রেক্ষিতে র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় র‌্যাব আসামীদের তল্লাশী করে একটি ওয়ান শুটারগান, তিনটি চাকু, সাতটি মোবাইল ফোন ও নগদ ১০ হাজার ৯৯০ টাকা উদ্ধার করা হয়।

এ সময় ভিকটিম গাজীপুরের কালীগঞ্জের বড়নগরের মৃত রমিজজ উদ্দিনের ছেলে মোঃ মেহবুব আলম (২৫), কে উদ্ধার করতে সক্ষম হয় র‌্যাব।

র‌্যাব-১, গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফট্যানেন্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এসব তথ্য নিশ্চিত করেছেন।

আসামিদেরকে গাজীপুর সদর থানায় সোপর্দ করে মামলা দায়েরের প্রস্তুতি চলমান।

দস্যুচক্রকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে র‌্যাব। তারা জানায় ‘তাদের দখলে থাকা অবৈধ অস্ত্রের কোন বৈধ কাগজপত্র নাই। তারা দীর্ঘদিন যাবত গাজীপুর ও পার্শ্ববর্তী এলাকা হতে অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে দস্যুতাসহ নিরীহ মানুষদের অপহরন করিয়া বিভিন্ন স্থানে আটকে রাখে। পরে ভিকটিমের আত্মীয় স্বজনের নিকট মোবাইল ফোনের মাধ্যমে মুক্তিপন বাবদ ২লাখ থেকে ৫ লাখ টাকা দাবি করে।’

আসামিরা ইতোপূর্বে ৩৫-৪০ দস্যুতা ও অপহরণ করেছে বলেও জানায়।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/০২ সেপ্টেম্বর

গাজীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে