Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ , ২৮ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-৩১-২০১৯

বেনাপোলে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী পালিত

বেনাপোলে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী পালিত

যশোর, ০১ সেপ্টেম্বর- জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে যশোরের বেনাপোলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে বেনাপোল ফুটবল মাঠে পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়ার্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদের সঞ্চালনায় বেনাপোল পৌর ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, যশোর জেলা পরিষদ সদস্য ও শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, শার্শা উপজেলা বাস্তুহারালীগের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, পৌর যুবলীগের আহ্বায়ক আহাদুজ্জামান বকুল, যুগ্ম আহ্বায়ক জসীম উদ্দিনসহ পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আলহাজ্ব নুরুজ্জামান বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট একজন রাষ্ট্রপ্রধানকে হত্যা করার মতো ইতিহাস দ্বিতীয়টি আর নেই। বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে চলেছেন। আগামী দিনে উন্নয়নের ধারাকে ত্বরান্বিত করতে আওয়ামী লীগ সরকারকে সহযোগিতা করতে হবে।

তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বেনাপোল পৌর মেয়রকে বলেন, শার্শা উপজেলায় কোন প্রকার গ্রুপিং সৃষ্টি করবেন না, যদি রাজনীতি করার ইচ্ছা থাকে মূল দলের সাথে যুক্ত হয়ে জনগণের সেবা করেন। অর্থ দিয়ে ও মামলা করে পৌরসভা নির্বাচন ৮ বছর আটকে রেখেছেন। আপনি নিজে দাবি করেন, বেনাপোল পৌরসভা অনেক কাজ করেছেন। তাহলে নির্বাচন দিতে আপনার ভয় কীসের?

আলোচনা সভা শেষে ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ সব শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এবং গরিব দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

সূত্র: জাগো নিউজ২৪
এনইউ / ০১ সেপ্টেম্বর

যশোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে