Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ , ১ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-৩১-২০১৯

ভুল স্টেশন কর্তৃপক্ষের, খেসারত দিলেন যাত্রীরা

ভুল স্টেশন কর্তৃপক্ষের, খেসারত দিলেন যাত্রীরা

ব্রাহ্মণবাড়িয়া, ৩১ আগস্ট- ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন কর্তৃপক্ষের ভুলের কারণে খেসারত দিতে হয়েছে বিভিন্ন গন্তব্যের অন্তত ৩০ যাত্রীকে। চোখের সামনে দিয়ে হুইসেল বাজিয়ে ঢাকাগামী চট্টলা এক্সপ্রেস ট্রেনটি স্টেশন ত্যাগ করলেও ওই যাত্রীরা উঠতে পারেননি।

শনিবার বিকেলে আখাউড়া রেলওয়ে জংশনে এমন ঘটনা ঘটেছে। যদিও স্টেশন কর্তৃপক্ষের দাবি, লাইনের পয়েন্টে ত্রুটির কারণে এ ঘটনা ঘটেছে। পরে ভুক্তভোগী যাত্রীদের মহানগর এক্সপ্রেস ট্রেনে উঠিয়ে দেয়া হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, চট্টগ্রাম থেকে ঢাকাগামী চট্টলা এক্সপ্রেস (৬৭ আপ) ট্রেনটি আখাউড়া রেলওয়ে জংশনে শনিবার দুপুর পৌনে একটার দিকে যাত্রাবিরতি দেয়। ট্রেনটি নির্ধারিত সময়ের চেয়ে আড়াই ঘণ্টারও বেশি সময় পর আখাউড়া রেলওয়ে জংশনে আসে। এর কিছুক্ষণ আগে স্টেশন কর্তৃপক্ষ মাইকে যাত্রীদের জানায় চট্টলা এক্সপ্রেস ট্রেনটি দুই নম্বর লাইনে এবং একই গন্তব্যের কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটি তিন নম্বর লাইনে এসে দাঁড়াবে।

কিন্তু বিকেল সাড়ে তিনটার দিকে চট্টলা এক্সপ্রেস ট্রেনটি দুই নম্বরের পরিবর্তে তিন নম্বর লাইন থেকে ছেড়ে যায়। এ সময় কর্ণফুলী এক্সপ্রেস মনে করে অন্তত ৩০ জন যাত্রী চট্টলা এক্সপ্রেসে ওঠেননি। ট্রেনটি ছেড়ে যাওয়ার কিছুক্ষণ পর প্ল্যাটফর্মে দাঁড়ানো লোকজনের কাছ থেকে তারা বিষয়টি জানতে পেরে ক্ষোভ প্রকাশ করেন।

আখাউড়া রেলওয়ে জংশনের সুপারিনটেনডেন্ট মো. খলিলুর রহমান মাত্র ৫ যাত্রী ট্রেনে উঠতে পারেনি দাবি করে বলেন, লাইন পয়েন্টে সমস্যার কারণে চট্টলা এক্সপ্রেস দুই নম্বর লাইনের পরিবর্তে তিন নম্বর লাইন থেকে ছেড়ে গেছে। পরে উঠতে না পারা যাত্রীদের মহানগর এক্সপ্রেস ট্রেনে উঠিয়ে দেয়া হয়েছে।

সূত্র: জাগো নিউজ২৪
এনইউ / ৩১ আগস্ট

ব্রাক্ষ্রণবাড়িয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে