Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ , ১ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-২৮-২০১৯

ছাত্রলীগের ৩ নেতা বহিষ্কার

মশিউর দিপু


ছাত্রলীগের ৩ নেতা বহিষ্কার

বরিশাল, ২৮ আগস্ট- বরিশালের গৌরনদীতে সাব-রেজিস্ট্রি অফিসে হামলা ও ভাংচুরের ঘটনায় ৩ ছাত্রলীগ নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) জেলা ছাত্রলীগ এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

ছাত্রলীগ বরিশাল জেলা শাখার সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত ও সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক স্বাক্ষরিত ওই বিজ্ঞপিতে জানানো হয়েছে যে, সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগ এর সভাপতি মো. সাখাওয়াত হোসেন সুজন ও গৌরনদী পৌরসভা ছাত্রলীগের সভাপতি মো. মিলন খলিফা এবং গৌরনদী কলেজের সাবেক ভিপি ও ছাত্রলীগের কর্মী মো. সুমন মোল্লা মাহমুদকে সরকারি কাজে বাধা প্রদান ও ভাংচুর করার অভিযোগে ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হলো।

তবে ছাত্রলীগের দায়িত্বশীল সূত্রে জানা গেছে, গত রোববার গৌরনদী সাব-রেজিস্ট্রি অফিসে হামলা ও ভাংচুর চালায় ওই ৩ ছাত্রলীগ নেতাসহ বেশ কয়েকজন। এমনকি তাদের বিরুদ্ধে গৌরনদী সাবরেজিস্ট্রার মামলাও দায়ের করেছেন। ওই ঘটনার জেরে ৩ ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয় সংগঠন থেকে।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/২৮ আগস্ট

বরিশাল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে