Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-২৬-২০১৯

ব্রঙ্কসে আনন্দমুখর পরিবেশে বাকার বনভোজন সম্পন্ন 

ব্রঙ্কসে আনন্দমুখর পরিবেশে বাকার বনভোজন সম্পন্ন 

নিউইয়র্ক, ২৬ আগষ্ট- গত ২৫শে আগষ্ট রবিবার  ব্রঙ্কসের ফেরী পয়েন্ট পার্কে আনন্দমুখর পরিবেশে সম্পন্ন হলো নিউইয়র্কের অন্যতম সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশন এর বার্ষিক ফ্যামেলি ডে তথা বনভোজন ও ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯।

বার্ষিক এ অনুষ্ঠানকে কেন্দ্র করে সকাল থেকেই কমিউনিটির সকল স্থরের মানুষের মধ্যে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। সকাল ১২টার মধ্যে বনভোজন স্থল বিপুল সংখ্যক নারী-পুরুষ, কিশোর-কিশোরীদের উপস্থিতিতে মুখর হয়ে উঠে । অনুষ্ঠানে অতিথিদের স্বাগত জানাতে সংগঠনের নেতৃবৃন্দ এবং বনভোজন ব্যবস্থাপনার দায়িত্বে নিয়োজিত প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দ পার্কের মূল ফটকে উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমদ, সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকি, বাংলাদেশ সোসাইটির বোর্ড অব ট্রাষ্টি ও গনদাবী পরিষদের সভাপতি আজিমুর রহমান বোরহান, মূলধারার রাজনীতিবিদ কমিউনিটি কাউন্সিল সভাপতি আইনজীবী মোহাম্মদ এন মজুমদার, বাংলাদেশী আমেরিকান বিজনেস এলায়েন্স সভাপতি মূলধারার রাজনীতিবিদ ফখরুল ইসলাম দেলওয়ার, বাংলাদেশ সোসাইটির নির্বাচন কমিশনার, জালালাবাদ এসোসিয়েশনের বোর্ড অব ট্রাষ্টি আব্দুস শহীদ, জালালাবাদ এসোসিয়েশন এর প্রাক্তন সহ সভাপতি বাসির আহমদ খান, পার্কচেষ্টার জামে মসজিদের সহ সভাপতি জয়নাল চৌধুরী, বিশিষ্ট কমিউনিটি এক্টিভিষ্ট দাউদ মিয়া, পার্কচেষ্টার রিয়েলিটির প্রেসিডেন্ট সালাউদ্দিন সালেহ, স্টারলিং ফার্মেসীর ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আলী, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও রাজনীতিবিদ আব্দুর রহিম বাদশা, জাফর তালুকদার, নুরুল ইসলাম খোকন, জুডিশিয়াল ডেলিগেট রেস্কোনা মজুমদার, বাংলাদেশ সোসাইটির ক্রীড়া সম্পাদক নওশাদ হোসেন, কার্যকরী সদস্য বাকের আজাদ, মোহাম্মদ সাদী মিন্টু, বিয়ানীবাজার সমিতির প্রাক্তন সভাপতি মাসুদুল বারি শুনু, ওসমানী নগর সমিতির সভাপতি বশির আহমদ, মেঘনা উপজেলা ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ দাউদ মিয়া, কমিউনিটি একটিভিষ্ট নুর উদ্দিন, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশন সভাপতি এ ইসলাম মামুন, মেঘনা ফাউন্ডেশনের কোষাধক্ষ রিপন সরকার, মহিলা সম্পাদিকা সালমা সুমি,আচাল সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন, সহ সভাপতি সালাউদ্দীন, এম ইসরাফিল, হৃদয়ে বাংলাদেশ এর সাধারণ সম্পাদক পল্লব সরকার, পার্কচেষটার মসজিদের অন্যতম কর্মকর্তা ফটিক মিয়া, বৃহত্তর মায়মনসিংহ সমিতির হাফিজুর রহমান বিশ্বনাথ সমিতির প্রাক্তন সভাপতি মকন মিয়া, সঙ্গীত শিল্পি তানিয়া রহমান, কবি মাসুম আহমদ ,নুর ফয়ছল, আসিফ রাজা,ইব্রাহিম খলিল প্রমুখ। 

দুপুরে শুরু হয় ভোজন পর্ব। এতে সার্বিক দায়িত্বে ছিলেন সংগঠনের সভাপতি আব্দুল হাসিম হাসনু, সিনিয়ার সহ সভাপতি  জাকির আহমদ, বনভোজনের যুগ্ম আহবায়ক মাকসুদা আহমদ, শাহ বদরুজ্জামান রুহেল, সংগঠনের  ক্রীড়া ও চিত্ত বিনোদন সম্পাদক শাহ কামাল উদ্দীন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কবি হাবিব ফায়েজী, বনভোজনের প্রধান সমন্বয়কারী ও সংগঠনের সহ সাংগঠনিক সম্পাদক রিফাত আহমদ আদনান, সমন্বয়কারী হেলাল আহমদ। মধ্যাহ্ন ভোজ পরিবেশনার দায়িত্বে ছিলেন ব্রঙ্কসের স্বনামধন্য রেষ্টুরেন্টে বাংলা গার্ডেন। বিকেলে শুরু হয় বার্ষিক ক্রীড়া প্রতিয়োগীতা। এই পর্ব পরিচালনার সার্বিক দায়িত্বে ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আহবাব চৌধুরী খোকন, সাংগঠনিক সম্পাদক সারওয়ার চৌধুরী, যুগ্ম সম্পাদক সম্পাদক মাকসুদা আহমদ, বনভোজন পরিচালনা কমিটির সদস্য সচিব আহমদ ফয়ছল, প্রচার ও গন সংযোগ সম্পাদক সোহেল আহমদ।ক্রীড়া প্রতিযোগীতায় নারী পুরুষ এবং শিশু কিশোরদের অংশ গ্রহণ অনুষ্ঠানকে আনন্দমুখর করে তোলে।

সবশেষে ছিল পুরস্কার বিতরনী অনুষ্ঠান। সংগঠনের সভাপতি আবুল হাসিম হাসনুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সারওয়ার চৌধুরী ও বনভোজন পরিচালনা ও প্রস্তুতি কমিউনিটি সদস্য সচিব আহমদ ফয়ছলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত এই পর্বে প্রধান অতিথি ছিলেন কানাডার প্রথম বাংলা টিভি চ্যানেল ও বাংলা পত্রিকা দেশে বিদেশে এর সিইও ও সম্পাদক নজরুল ইসলাম মিন্টো। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির নির্বাচন কমিশনার কাওছারুজ্জামান কয়েছ, কমিউনিটি এডভান্সমেন্টের সভাপতি রিযাজ আহমদ কামরান, হৃদয়ে বাংলাদেশ সংগঠনের সভাপতি সাইদুর রহমান লিংকন, জনপ্রিয় বাউল শিল্পি কালা মিযা, এনওয়াই পিডি অফিসার আমিনুল ইসলাম শাওন, মাহবুব জুহেল, স্কুল সেফটি অফিসার তরিকুল ইসলাম মিটু ও ফটো সাংবাদিক মোনতাসির বিল্লাহ তুষার। বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আহবাব চৌধুরী খোকন, সিনিয়ার সহ সভাপতি জাকির আহমদ, সমাজকল্যান সম্পাদক আব্দুল হান্নান, বনভোজন প্রস্তুতি কমিটির আহবায়ক লোকমান হোসেন লুকু, বনভোজন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক মাকসুদা আহমদ, শাহ বদরুজ্জামান রুহেল, যুগ্ম সদস্য সচিব শাহ কামাল উদ্দীন, এম ডি আলাউদ্দীন, প্রধান সমন্বয়কারী রিফাত আহমদ আদনান, সমন্বয়কারী সোহেল আহমদ ও হেলাল আহমদ প্রমুখ। সভায় উপস্থিত সকলে কালচারাল এসোসিয়েশন এর এই সফল আয়োজনের ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠনে রাফেল ড্র-র প্রথম পুরস্কার ছিলো বাংলা টাউন সুপার মার্কেটের সৌজন্যে প্রদত্ত স্বর্ণের চেইন, দ্বিতীয় পুরস্কার ছিলো বাংলাদেশ সোসাইটির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী রব-রুহুল পরিষদের সৌজন্যে প্রদত্ত ৫৬ইঞ্চি টিভি, তৃতীয় পুরস্কার আল আসকা সুপার মার্কেটের সৌজন্যে প্রদত্ত ৫০ ইঞ্চি টিভি, চতুর্থ পুরস্কার ছিলো হেল্থ কেয়ারের রোকন হাকিমের সৌজন্যে প্রদত্ত ল্যাপটপ, পঞ্চম পুরস্কার ছিলো একাউন্টেন্ট আব্দুল আহাদ এন্ড কোং এর সৌজন্যে প্রদত্ত ৩২ ইঞ্চি টিভি, ৬ষ্ঠ পুরস্কার ছিলো স্টারলিং ফার্মেসীর সৌজন্যে প্রদত্ত, ৭ম পুরস্কার ছিল রাজনীতিবিদ আব্দুর রহিম বাদশার সৌজন্যে প্রদত্ত আই পেড, অষ্টম পুরস্কার ছিলো পার্কচেষটার রিয়েলিটির সৌজন্যে প্রদত্ত স্কোডার, নবম পুরস্কার ছিলোএশিয়ান ড্রাইভিং স্কুলের সৌজন্যে প্রদত্ত মাইক্রোওভেন, দশম পুরস্কার ছিলো বৃহত্তর মায়মনসিং সমিতির সৌজন্যে প্রদত্ত রাইসকুকার, একাদশ পুরস্কার ছিলো মোহাম্মদ এন মজুমদার প্রদত্ত টেবিল ফ্যান ও দ্বাদশ পুরস্কার ছিলো ত্রিশা স্টোর স্টারলিং এভিনিউয়ের সৌজন্যে প্রদত্ত একটি ব্লুটুথ সেট। এছাড়া রাফেল ড্রতে সংগঠনের অন্যতম পৃষ্ঠপোষক মামুন রহমানের সৌজন্যে একটি বিশেষ পুরস্কার ছিলো নগদ একশত ডলার ও একটি মেগা মিলিয়ন লটারী।

যূক্তরাষ্ট্র

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে