Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ৩০ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-২৬-২০১৯

মেলানিয়া ট্রাম্পের চুমু’র ছবি ভাইরাল

মেলানিয়া ট্রাম্পের চুমু’র ছবি ভাইরাল

ওয়াশিংটন, ২৬ আগস্ট- ফ্রান্সের বিয়ারিটজে শিল্পোন্নত দেশগুলোর জোট জি-৭ এর সম্মেলন শুরু হয়েছে গতকাল রোববার। জলবায়ু পরিবর্তন আর বিশ্ব অর্থনীতি সম্মেলনের কেন্দ্রবিন্দু হলেও সাধারণ মানুষের নজর কেড়েছে একটি ছবি। ছবিটি মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প ও কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্র্যুডোকে চুম দেয়ার।

ছবিটি টুইটারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে প্রকাশিত হওয়ার ব্যাপক সমালোচনা আর রসিয়ে সেই ছবির ব্যাখ্যা দিতে শুরু করেছেন অনেকেই সবাই। ছবিটি এখন ভাইরাল। অনেকে ছবিটি দেখার পর মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিয়ে নিয়ে প্রশ্ন তুলেছেন। ওই মুহূর্ত প্রত্যক্ষ করেছেন ট্রাম্প নিজেও।

ট্রুডোকে চুমু দিচ্ছেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর অনেকেই ট্রাম্পের সঙ্গে তার স্ত্রীর সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছেন। মেলানিয়া-ট্রুডোর অন্তরঙ্গ সেই নিয়ে প্রতিবেদনও প্রকাশ করেছে বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যম।


বিভিন্ন ছবি দিয়ে সংবাদমাধ্যমগুলো দাবি করছে, ফ্রান্সের ওই সম্মেলনে ডোনাল্ড ট্রাম্প তার স্ত্রীর হাত ধরে থাকার চেষ্টা করলেও মেলানিয়া ট্রাম্প অন্য নেতাদের সঙ্গে মজা করছেন কথা বলছেন। বিষয়টি নিয়ে ট্রাম্প নাকি বেশ হতাশ ছিলেন বলেও দাবি সেসব গণমাধ্যমের।

বিশ্বের ক্ষমতাধর দেশের নেতাদের সঙ্গে সবসময় তাদের স্ত্রীদেরকে দেকা যায়। তারা একে অপরের সঙ্গে সৌহার্দও বিনিময় করেন। কিন্তু গণমাধ্যমগুলো বলছে, এর আগেও প্রতিবেশী দেশ কানাডার প্রধানমন্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ হতে দেখা গেছে মেলানিয়া ট্রাম্পকে।

তবে ট্রাম্প পরিবারের কোনো সদস্যের সঙ্গে কানাডার একমাত্র মেলানিয়াকেই অন্তরঙ্গ হতে দেখা যায়নি। তালিকায় আছেন ট্রাম্পকন্যা ইভাঙ্কা। ২০১৭ সালের ফেব্রুয়ারিতে এক বৈঠকের আগে তাদের বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়। তবে তাদের নিয়ে কিছু গুজবও থাকলেও সেগুলোর কোনো প্রমাণ নেই।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৬ আগস্ট

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে