Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-২৫-২০১৯

ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ ওসি রুহুল আমিন

এম. সুরুজ্জামান


ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ ওসি রুহুল আমিন

ময়মনসিংহ, ২৫ আগস্ট- শেরপুর জেলার শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার দ্বিতীয় বারের মতো ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন।

রবিবার (২৫ আগষ্ট) দুপুরে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি তার কার্যালয়ে রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদারের হাতে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শকের ক্রেষ্ট ও সনদ তুলে দেন।

মাদক ও অস্ত্র উদ্ধার, কমিউনিটি পুলিশিং এবং ওয়ারেন্ট তামিলসহ অপরাধ দমনে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরুপ তিনি শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন।

এছাড়াও রেঞ্জ ডিআইজির কাছ থেকে শ্রীবরদী থানা এএসআই নজরুল ইসলাম টানা তৃতীয় বারের মতো ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ ওয়ারেন্ট নিস্পত্তিকারী অফিসার হিসেবে পুরস্কার গ্রহণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. মো. আক্কাছ উদ্দিন ভূঁঞা, ময়মনসিংহের পুলিশ সুপার শাহ্ আবিদ হোসেন (বিপিএম, বার), রেঞ্জ অফিস পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশীদ, শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম) সহ ময়মনসিংহ রেঞ্জ, জেলা পুলিশ ও অন্যান্য ইউনিটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য গত ১০ এপ্রিল প্রথম বারের মতো ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছিলেন।

জানা যায়, মোহাম্মদ রুহুল আমিন তালুকদার শ্রীবরদী থানায় ২০১৮ সালের ২ সেপ্টম্বর অফিসার ইনচার্জ হিসেবে প্রথম যোগদান করেন। এর আগে তিনি ঈশ্বরগঞ্জ ও ফুলপুর থানায় ওসি (তদন্ত) হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। শ্রীবরদী থানায় যোগদানের পর থেকে তার চৌকস নেতৃত্বে উপজেলায় মাদক উদ্ধার, সন্ত্রাস, ইভটিজিং, অপরাধ দমনসহ আইনশৃঙ্খলার সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে থানা পুলিশ। এ সকল অবদানের জন্যই তিনি ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শকের স্বীকৃতি পেয়েছেন।

শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রহুল আমিন তালুকদার বলেন, ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত করায় আমি আনন্দিত ও ডিআইজি মহোদয়ের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। বরাবরের মতই সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিত নিয়ন্ত্রণে সর্বদা তৎপর থাকব।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/২৫ আগস্ট

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে