Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২০ নভেম্বর, ২০১৯ , ৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-২৪-২০১৯

‘রোহিঙ্গাদের নিজ দেশে প্রত্যাবর্তন করাই উত্তম’

‘রোহিঙ্গাদের নিজ দেশে প্রত্যাবর্তন করাই উত্তম’

হবিগঞ্জ, ২৪ আগস্ট - স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, রোহিঙ্গাদের নিজ দেশে প্রত্যাবর্তন করাই উত্তম। তাদের প্রত্যাবাসনের জন্য সরকার আন্তরিকভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। এজন্য জাতিসংঘসহ সবাই মিলে কাজ করছে। আমাদের পক্ষ থেকে উদ্বেগ অব্যাহত থাকবে।

শনিবার দুপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, সারাদেশের সামগ্রিক উন্নয়নের জন্য সরকার অঙ্গীকারবদ্ধ। হবিগঞ্জে জনমানুষের কল্যাণের জন্য যে সমস্ত রাস্তা নির্মিত হওয়া দরকার তা নির্মাণে অগ্রাধিকার দেয়া হবে।

ডেঙ্গু বিষয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ডেঙ্গু নিয়ে দায়বদ্ধদের অপমান-অপদস্থ না করে কাজ করার সুযোগ দিতে হবে। সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে যেকোনো সমস্যার সমাধান সম্ভব।

এর আগে মন্ত্রী হবিগঞ্জ পৌরসভার উদ্যোগে নির্মিত কিচেন মার্কেট উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খান এমপি ও গাজী মোহাম্মদ শাহ নেওয়াজ এমপি, জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, পৌর মেয়র মিজানুর রহমান মিজান, কাউন্সিলর শেখ নূর হোসেন ও আব্দুল আওয়াল মজনু প্রমুখ।

উল্লেখ্য, সরকারের বিএমডিএফ ও হবিগঞ্জ পৌরসভার যৌথ অর্থায়নে ২ কোটি ৮৫ লাখ টাকা ব্যয়ে এ কিচেন মার্কেট নির্মাণ করে হবিগঞ্জ পৌরসভা।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৪ আগস্ট

হবিগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে