Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ , ৭ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৮-২৩-২০১৯

‘ভারতের সঙ্গে অমীমাংসিত বিষয়গুলোর মীমাংসা হবে এবার’

‘ভারতের সঙ্গে অমীমাংসিত বিষয়গুলোর মীমাংসা হবে এবার’

ঢাকা, ২৩ আগস্ট- চলতি বছরের অক্টোবরে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ভারত সফরে অমীমাংসিত বিষয়গুলোর মীমাংসা হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, বর্তমান সরকারের সময়ে প্রতিবেশি দেশ ভারতের সঙ্গে সম্পর্ক এক নতুন উচ্চতায় উত্তীর্ণ হয়েছে। আমরা আরো এক ধাপ এগিয়ে যাবো বলে আমি বিশ্বাস করি।

শুক্রবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পলাশীর মোড়ে মহানগর সার্বজনীন পূজা উদযাপন কমিটির উদ্যোগে কেন্দ্রীয় জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে আয়োজিত মিছিলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমাদের সরকারের সময়ই ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক একটি নতুন উচ্চতায় পৌঁছেছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অক্টোবরে আমাদের প্রধানমন্ত্রীকে দিল্লি সফরের জন্য আমন্ত্রণ জানিয়েছেন। সফরে ভারতের সঙ্গে আমাদের সম্পর্কের আরো এক ধাপ উন্নয়ন হবে। অমীমাংসিত বিষয়গুলো মীমাংসার ক্ষেত্রে আমরা এগিয়ে যাব বলে আমি বিশ্বাস করি।

এসময় আওয়ামী লীগ সরকারকে সংখ্যালঘু বান্ধব সরকার দাবি করে তিনি বলেন, শেখ হাসিনার সরকার মাইনোরিটি বান্ধব সরকার। শেখ হাসিনার সরকার যতদিন আছে আপনাদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই। যখনই শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকে তখন আপনারা শান্তিতে ধর্মীয় অনুষ্ঠানগুলো উদযাপন করতে পারেন এবং আপনারা নিরাপদ হন।

ওবায়দুল কাদের আরও বলেন, আপনাদের শত্রু  বাংলাদেশের শত্রু। তারা সাম্প্রদায়িক অপশক্তি। এ সাম্প্রদায়িক অপশক্তির বিষবৃক্ষ উৎপাটনের জন্য কৃষ্ণের জন্মদিনে আপনাদের কাছে আমার আহ্বান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আপনারা শক্তিশালী করুন। আসুন ঐক্যবদ্ধ হয়ে সাম্প্রদায়িক অপশক্তিকে আমরা প্রতিহত করি।

শ্রীকৃষ্ণের জন্মদিনে হিন্দু সম্প্রদায়ের সকলকে শুভেচ্ছাও জানান ওবায়দুল কাদের।

সূত্র: কালের কণ্ঠ
এনইউ / ২৩ আগস্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে