Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯ , ৮ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-২৩-২০১৯

মাতাল চোরের কাণ্ড

মাতাল চোরের কাণ্ড

ফাঁকা বাসায় চুরি করতে এসেছিল চোর। খুব সহজেই টাকা-পয়সা, গয়নাগাঁটি পেয়েও যায়। তার পর হাতে সময় থাকায় আয়েশ করে ওই বাসার রান্নাঘরে বসে মদ পান করতে শুরু করে চোর। তবে যাওয়ার আগে খালি মদের বোতলগুলো তিনি সাজিয়ে রেখে গেছেন। চোরের এমন কান্ডে হতবাক না হয়ে পারেননি বাসার মালিক। সম্প্রতি এ ঘটনা ঘটেছে  পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে। সেখানকার পরেশ মিত্র কলোনির বাসিন্দা বিমল রায়।

রাখি পূর্ণিমার দিন সপরিবারে শ্বশুরবাড়িতে গিয়েছিলেন তিনি। দুদিন পর গত শনিবার রাতে বাসায় এসে দেখেন ঘরের দরজার তালা ভাঙা। ততক্ষণে তিনি বিপদ আঁচ করতে পেরেছেন। ঘরে ঢুকে দেখেন পুরো বাসাই তছনছ করে রেখেছে চোর। আলমারি ও লকার ভাঙা। তবে তিনি আশ্চর্য হন রান্নাঘরে ঢুকে। সেখানে রাখা মদের বোতলগুলো খালি করে সাজিয়ে রেখে গেছে চোর।

বিমল বলেন, ঘরে থাকা সোনার গয়না, নগদ অর্থ মিলিয়ে লক্ষাধিক টাকার জিনিস খোয়া গেছে। এসব লুট করে নেওয়ার পর রান্নাঘরে বসে মদও পান করেছে চোর। এ ঘটনায় জলপাইগুড়ি কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেছেন বিমল রায়। মদখোর চোরকে ধরতে মাঠে নেমেছে পুলিশ।

আর/০৮:১৪/২৩ আগস্ট

বিচিত্রতা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে