Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯ , ৩০ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-২১-২০১৯

দুবাইয়ের নিরীহ প্রবাসী এখন জনপ্রিয় গ্যাংস্টার!

দুবাইয়ের নিরীহ প্রবাসী এখন জনপ্রিয় গ্যাংস্টার!

মুম্বাই, ২১ আগস্ট- নিজের ফোন বেজে উঠলেই আঁতকে উঠছেন তিনি। লোকে তাকে গ্যাংস্টার হিসেবে সম্বোধন করছে। হঠাৎ করে নিজের পরিচয় বদলে যাওয়ায় আতঙ্কে রয়েছেন তিনি।

আদতে মানুষটা দুবাইয়ের এক প্রবাসী ভারতীয়। কিন্তু তিনি ফাঁপড়ে পড়ে গেছেন তার ফোন নাম্বারটির কারণে। নেটফ্লিক্সের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘সিক্রেড গেমস ২’। সেখানে ব্যবহৃত হয়েছে তার নাম্বারটি। তাও আবার এক গ্যাংস্টারের নাম্বার হিসেবে!

বর্তমানে দুবাইবাসী সেই ব্যক্তির নাম কুনহাবদুল্লা সিএম। আদতে তিনি কেরালার মানুষ। এমনকী এই সিরিজের সাবটাইটেলে অবধি চলে এসেছে তার ফোন নাম্বার। আর তাই নিয়ে রীতিমতো ভয়ে দিনযাপন হচ্ছে তার।

এমন কাণ্ডের পরই বেশ বিরক্ত হয়েই নেটফ্লিক্সের কাছে অভিযোগ জানিয়েছিলেন তিনি। আর তারপরেই নড়েচড়ে বসে নেটফ্লিক্স কর্তৃপক্ষ। সংস্থার তরফে পরিষ্কার করে বলেও দেওয়া হয়েছে যে, এই মুহূর্তে সিএমের ফোন নাম্বারটি সাবটাইটেল থেকে মুছে দেয়া হয়েছে।

তবে সাবটাইটেল থেকে ওই ফোন নাম্বার সরিয়ে দিলেও নাম্বারটা এরইমধ্যে ছড়িয়ে গেছে সর্বত্র। বিরক্তির মাত্রা এতটাই ছাড়িয়েছে যে শুধু ভারত নয়, পাকিস্তান ও আরবের বিভিন্ন দেশ থেকেও অনর্গল ফোন কল পাচ্ছেন ওই ব্যক্তি।

সিএমের কথায়, ‘বিগত তিন দিন ধরে অনর্গল ফোন এসেছে আমার কাছে। ভারত, পাকিস্তান, নেপাল এমনকী আরব থেকেও ফোন পেয়েছি আমি। কী যে হচ্ছে কিছুই বুঝতে পারছি না।

অবস্থা আমার এমন হয়েছে ফোন বেজে উঠলেই হাড় কাঁপুনি দিয়ে উঠছে। এখন আর কোনো রাস্তাই নেই। এই ফোন নাম্বারটাই আমাকে বদলে ফেলতে হবে। আমি খুব হতাশ এমন দায়িত্বহীন কর্মকাণ্ডে।’

আর/০৮:১৪/২১ আগস্ট

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে