Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯ , ৩০ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১৮-২০১৯

বিএনপি কার্যালয়ে উৎসবের আমেজ

বিএনপি কার্যালয়ে উৎসবের আমেজ

ঢাকা, ১৮ আগস্ট- বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচনের জন্য দ্বিতীয় মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম চলছে। আজ দ্বিতীয় ও শেষ দিনের মতো উপচে পড়া ভির লক্ষ করা গেছে।

রবিবার (১৮ আগস্ট) সকাল ১০ টায় শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত ফরম বিতরণ চলবে। এপর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রায় ২০ এর অধিক ফরম সংগ্রহ করেছেন মনোনয়ন প্রত্যাশীরা।

অনেকেই কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। মনোনয়ন ঘিরে নয়াপল্টন কার্যালয়ে উৎসবের আমেজ বিরাজ করছে।

রবিবার সকাল থেকেই বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের ভিড় জমতে থাকে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মনোনয়নপ্রত্যাশীদের লাইন দীর্ঘ হতে দেখা যায়। এসময় দেখা যায়, মনোনয়ন প্রত্যাশীরা মিছিলে মিছিলে নয়াপল্টনে আসেন। প্রত্যাশীরা একে অপরের সঙ্গে কুশল বিনিময় করছেন। কেন্দ্রীয় নেতাদের দোয়া ও আশীর্বাদ কামনা করেন মনোনয়ন প্রত্যাশীরা।

এদিকে বিএনপির ভ্যানগার্ড হিসেবে খ্যাত জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিল ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। কাউন্সিল উপলক্ষে গতকাল শনিবার থেকে নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে।

প্রথম দিনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ১০ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

পুনঃতফসিল অনুযায়ী, ১৯ ও ২০ আগস্ট মনোনয়নপত্র জমা নেয়া হবে। ৩১ আগস্ট প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। ২২-২৬ আগস্ট যাচাই-বাছাই শেষে ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ১২ সেপ্টেম্বর মধ্যরাত

প্রসঙ্গত, এর আগে ১৫ জুলাই ছাত্রদলের কাউন্সিলের ভোটের তারিখ নির্ধারণ করা হয়েছিল। কিন্তু বয়সসীমা নিয়ে সংগঠনের একটি অংশের টানা আন্দোলনের কারণে কাউন্সিল হয়নি।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১৮ আগস্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে