Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১৭-২০১৯

গোলাম কিবরিয়া চৌধুরী আর নেই

গোলাম কিবরিয়া চৌধুরী আর নেই

নিউইয়র্ক, ১৮ আগস্ট- আমেরিকাপ্রবাসী গোলাম কিবরিয়া চৌধুরী (৬৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

১৫ আগস্ট রাত সাড়ে ১১টায় নিউইয়র্কের লং আইল্যান্ডে নিজ বাসায় অসুস্থ হয়ে পড়ছে পরিবারের পক্ষে থেকে জরুরি বিভাগে ফোন দেওয়া হয়। জরুরি বিভাগ আসার আগেই গোলাম কিবরিয়া চৌধুরীর মৃত্যু হয়।

১৬ আগস্ট লং আইল্যান্ড জামে মসজিদে বাদ জুম্মা গোলাম কিবরিয়া চৌধুরীর জানাজা শেষে ওয়াশিংটন মেমোরিয়াল কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়। জানাজায় নিউইয়র্ক গোলাপগঞ্জ সোসাইটির কর্মকর্তাসহ সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গোলাম কিবরিয়া চৌধুরী প্রবাস জীবনের শুরুতে নিউজার্সির প্যাটারসনে বাস করতেন। স্ত্রী ও এক ছেলেসহ দেশে-বিদেশে তিনি অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

গোলাম কিবরিয়া চৌধুরী গোলাপগঞ্জ উপজেলার রণকেলী দক্ষিণভাগ নিবাসী, সিলেট নগরীর কুমারপাড়া ঝরনার পাড় বীর বিক্রম হাউসের বাসিন্দা মরহুম আবদুল হামিদ চৌধুরীর ছেলে।

প্রয়াত গোলাম কিবরিয়া চৌধুরী মরহুম ইয়ামিন চৌধুরী (বীর বিক্রম) ও সাবেক সংসদ সদস্য মরহুমা ফাতেমা চৌধুরী পারুর ছোট ভাই। এ ছাড়া আমেরিকাপ্রবাসী জামিল চৌধুরী, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও যুক্তরাজ্যপ্রবাসী গোলাম জাবির চৌধুরী, ব্যবসায়ী ও যুক্তরাজ্যপ্রবাসী গোলাম জাকির চৌধুরীর বড় ভাই তিনি। গোলাম কিবরিয়া চৌধুরী সিলেটের ক্রীড়াঙ্গনসহ বিভিন্ন মহলে পরিচিত মুখ ছিলেন।

আর/০৮:১৪/১৮ আগস্ট

যূক্তরাষ্ট্র

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে