Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২০ নভেম্বর, ২০১৯ , ৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১৭-২০১৯

চুরির অভিযোগে বেঁধে রাখা রিকশাচালকের মৃত্যু

চুরির অভিযোগে বেঁধে রাখা রিকশাচালকের মৃত্যু

সুনামগঞ্জ, ১৮ আগস্ট- সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকায় চুরির অভিযোগে শিকল দিয়ে বেঁধে রাখার পর এক রিকশাচালকের মৃত্যু হয়েছে।

মৃত জামির হোসেন নেত্রকোনার কালিয়াজুড়ি উপজেলার আসাদপুর গ্রামের প্রয়াত মফিজ মিয়ার ছেলে। শনিবার দুপুরে তার লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রিকশা চুরির অভিযোগে গত বৃহস্পতিবার জামির হোসেনকে হবিবনগর এলাকার বাসিন্দা রিকশা গ্যারেজের মালিক শাকিল আহমদের লোকজন ধরে নিয়ে গিয়ে তার বাড়িতে শিকল দিয়ে বেঁধে রাখেন। পরে গত শুক্রবার দুপুরের দিকে জামির হোসেন অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান শাকিল।

সেখান থেকে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। তবে কিছুক্ষণ পরে আবার তাকে একই স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শনিবার সকালে পুলিশ শাকিল আহমদকে আটক করেছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধুসূদন বলেন, জামির হোসেনকে যখন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয় তখন তার বুকে ব্যথা হচ্ছিল। সে সময় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেটে রেফার্ড করা হয়। প্রায় দুই ঘণ্টা পর তাকে মৃত অবস্থায় আবার স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, ওই সময় রোগীর সঙ্গে থাকা লোকজন জানান- যাওয়ার পথে তাদের মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়েছে।

এ বিষয়ে জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন বলেন, ময়নাতদন্তের লাশ সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত চলছে।

সূত্র: সমকাল
এনইউ / ১৮ আগস্ট

সুনামগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে