Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ , ১ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১৬-২০১৯

 নিজেদের নাম প্রচারে রেলস্টেশনের নামই ঢেকে দিয়েছে কথিত 'নেতা'রা!

 নিজেদের নাম প্রচারে রেলস্টেশনের নামই ঢেকে দিয়েছে কথিত 'নেতা'রা!

ব্রাহ্মণবাড়িয়া, ১৬ আগস্ট - বাইরের কোনো জেলার মানুষ যদি ব্রাহ্মণবাড়িয়া বেড়াতে যান, তবে জেলা শহরটির রেলস্টেশন খুঁজে পাবেন না। কারণ ওই রেলস্টেশনের নামটাই যে দেখা যায় না! হ্যাঁ, দেশের অন্যতম ব্যস্ত এই রেলস্টেশনের বাইরের সাইনবোর্ড ঢেকে গেছে কথিত নেতাদের শুভেচ্ছাবার্তায়! কিন্তু আশ্চর্য হলেও সত্য যে, এসব অনিয়ম দেখার কেউ নেই!

নিজেদের নাম প্রচারের জন্য সারাদেশেই বিভিন্ন দলের নেতাকর্মীরা ফেস্টুন লাগিয়ে থাকেন। আইন থাকলেও কেউ মানে না। তবে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের সাইনবোর্ডের ওপরেই ঈদ শুভেচ্ছার ফেস্টুন টাঙিয়ে রেখেছেন ভুঁইফোড় কিছু নেতা। তাদের মধ্যে মামুনুর রহমান, এহতেশাম চৌধুরী, আওলাদ হোসেন, মানিক ভুইয়া, এনামুল হক পারভেজ প্রমুখের নাম ও ছবিসহ ফেস্টুন দেখা যাচ্ছে। স্বাধীন নামে এক ব্যক্তির বৈশাখী শুভেচ্ছার ফেস্টুন এখনও সরানো হয়নি।

সাইনবোর্ডে নাম থাকা উল্লিখিত সকল ব্যক্তিই সরকারদলীয় রাজনীতির সঙ্গে জড়িত। শুধু রাজনৈতিক নেতাই নয়; ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনের প্রধান ফটকে আছে বাস কম্পানি এসপি ট্রাভেলসের ব্যানার। একটি ফার্নিচার কম্পানিও ফেস্টুন টানিয়ে রেখেছে। বিষয়টা যেন এমন হয়ে গেছে যে, ইচ্ছেমতো ফেস্টুন লাগালেও কেউ বলার নেই! ব্রাহ্মণবাড়িয়া স্টেশনের প্রবেশপথের এই ছবিটি বাংলাদেশ রেলওয়ের ফ্যান গ্রুপে পোস্ট করেছেন মোশাররফ হোসেন।

সূত্র : কালের কণ্ঠ
এন এইচ, ১৬ আগস্ট.

ব্রাক্ষ্রণবাড়িয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে