Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ , ৩০ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১৫-২০১৯

বগুড়ায় নৌকাডুবির দু'দিন পর নারীর লাশ উদ্ধার, নিখোঁজ ৪

বগুড়ায় নৌকাডুবির দু'দিন পর নারীর লাশ উদ্ধার, নিখোঁজ ৪

বগুড়া, ১৫ আগস্ট- বগুড়ার সারিয়াকান্দির কুড়িপাড়ায় যমুনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ পাঁচজনের মধ্যে কাজলী বেগম (৪০) নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে মথুরাপাড়া এলাকায় যমুনা নদী থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় আরও চারজন নিখোঁজ রয়েছেন। তার স্বামী মানিকদাইর গ্রামের রেজাউল ইসলাম লাশটি শনাক্ত করেন।

এ ছাড়া দুপুরে কুতুবপুরে যমুনা নদীতে একটি পচা লাশ পাওয়া গেছে। তবে এ লাশটি নিখোঁজদের নয় বলে স্বজনদের দাবি।

নিখোঁজ চারজন হলেন- জামালপুরের মাদারগঞ্জ উপজেলার পাকরুল গ্রামের সফর আলী (৫৫), তার তিন বছরের মেয়ে সুরমা আকতার, একই উপজেলার চর পাকেরদহ গ্রামের জাহিদুল ইসলাম (২৩) এবং তার সাত মাস বয়সী শিশু আল হাবিদ জোনায়েদ।

সারিয়াকান্দি থানার এসআই আলিম জানান, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলার কুতুবপুরে যমুনা নদী থেকে এক ব্যক্তির পচা লাশ উদ্ধার করা হয়। তবে লাশটি কার তা এখনও জানা যায়নি।

এ ছাড়া বিকাল ৪টার দিকে মথুরাপাড়া এলাকায় নদী থেকে নৌকাডুবিতে নিখোঁজ গৃহবধূ কাজলী বেগমের লাশ পাওয়া গেছে।

প্রসঙ্গত, গত সোমবার সকাল ১০টার দিকে সারিয়াকান্দির মানিকদাইর যমুনা নদীর ঘাট থেকে অন্তত ১০০ যাত্রী নিয়ে শ্যালো নৌকা কালিতলা ঘাটের দিকে রওনা হয়। সাড়ে ১০টার দিকে কাজলা ইউনিয়নের কুড়িপাড়ায় পৌঁছলে তলা ফেটে নৌকা ডুবে যায়। অন্যরা সাঁতরে তীরে উঠলেও সাতজন নিখোঁজ হন।

পরে নদী থেকে সারিয়াকান্দির মানিকদাইর গ্রামের মৃত মনজের শেখের স্ত্রী আমেনা বেগম (৫৫) ও জামালপুরের মাদারগঞ্জ উপজেলার পয়লাকান্দি গ্রামের ইউসুফ আলীর স্ত্রী জহুরা বেগমের (৪০) লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া নিখোঁজদের মধ্যে কাজলী বেগমের লাশ বৃহস্পতিবার বিকালে মথুরাপাড়ায় নদীতে পাওয়া গেছে।

সূত্র: যুগান্তর
এনইউ / ১৫ আগস্ট

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে