Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ , ৪ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১৫-২০১৯

হিলিতে ওয়ারেন্টভুক্ত দুই আসামিসহ ১৯ জন আটক

হিলিতে ওয়ারেন্টভুক্ত দুই আসামিসহ ১৯ জন আটক

দিনাজপুর, ১৫ আগস্ট- দিনাজপুরের হিলিতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত পলাতক দুই আসামি ও মাদকসেবীসহ ১৯ জনকে আটক করেছে পুলিশ। তাদের মধ্যে আওয়ামী লীগ নেতা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্য রয়েছেন। পুলিশ আটক ১০ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতের কাছে উপস্থাপন করলে আদালত তাদের প্রত্যেককে ২শ’ টাকা করে অর্থদণ্ড করেন।

হাকিমপুর থানার ওসি আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার দুপুর আড়াইটায় হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটক ১০ মাদকসেবীকে ২শ’ টাকা করে অর্থদণ্ড করেন।

আটক ব্যক্তিরা হলো, মেরাজ (১৮), ইফান (১৬), ফয়সাল (১৮), রাফাত (২০), তুষার (২৮), লিখন (২২), আশরাফুল (২০), তানজীম (৩০), মনছুরুল (৩৩), খোকন (২০), আপেল মাহমুদ (৩৫), ডাব্লু (৩০), জহুরুল (২৯), দুলাল (২৯), লিখন (২৭), ওহাব (২০) ও  রবিউল আওয়াল (৪৫)। তাদের মধ্যে রবিউল আওয়াল ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং কাদাই দাখিল মাদ্রাসার শিক্ষক। তার সহযোগী ডাব্লু সরকার এলাঙ্গী ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য এবং ওয়ার্ড যুবলীগের সভাপতি বলে জানা গেছে। আটক সবার বাড়ি, বগুড়া, নীলফামারি ও দিনাজপুর জেলার বিভিন্ন উপজেলায়।

ওসি আনোয়ার হোসেন জানান, মাদক নির্মূল কমিটির সহযোগীতায় হাকিমপুর থানা পুলিশ মঙ্গলবার বিকেল থেকে বুধবার সকাল পর্যন্ত হিলি সীমান্তের নওপাড়া, রায়ভাগ, হিলি বাজার এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় ওয়ারেন্টভুক্ত পলাতক দুই আসামি ও মারামারি মামলার এক আসামিসহ ১৩ মাদকসেবীকে আটক করা হয়। অপরদিকে প্রাইভেটকারে করে হিলি সীমান্ত থেকে মাদক নিয়ে যাওয়া হচ্ছে এই গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় হিলি সীমান্তের ফকিরপাড়া এলাকা থেকে ৬ জনকে আটক করা হয়।

সূত্র: বাংলা ট্রিবিউন
এনইউ / ১৫ আগস্ট

দিনাজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে