Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ , ৩ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১৩-২০১৯

খুব ঝামেলায় পড়ে গেছি : ববি

খুব ঝামেলায় পড়ে গেছি : ববি

ঢাকা, ১৪ আগস্ট- চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত চলচ্চিত্র ‘বেপরোয়া’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক রোশান। ছবিটি পরিচালনা করেছেন ওপার বাংলার নির্মাতা রাজা চন্দ। নতুন চলচ্চিত্র ও সমসাময়িক ব্যস্ততা প্রসঙ্গে এ প্রতিবেদকের মুখোমুখি হয়েছে ‘বিজলী’খ্যাত এই চিত্রনায়িকা।

আপনাকে ঈদের শুভেচ্ছা। ঈদ কেমন কাটল?
ঈদ মোবারক।  মোটামুটি ভালো কেটেছে। খুব ব্যস্ততার মধ্যে ঈদের দিনটি পার করেছি। আজকের দিনও বেশ ব্যস্ত থাকতে হবে। বাবা বেঁচে থাকতে কোরবানি ঈদের দায়িত্বগুলো তিনি নিজেই তদারকি করতেন। এবার বাবা নেই, নিজেকেই সব করতে হচ্ছে। মা হজ্বে গেছেন আর বোনও দেশের বাইরে থাকেন। সকালে কোরবানি দেওয়া, বিতরণ করা, এতিমখানায় যাওয়া সব কিছুই নিজের করতে হয়েছে। মা থাকলে অনেকটা সাহায্য করতেন। এবার পুরো দায়িত্ব আমার কাঁধে। নিজেকে বড্ড একা মনে হচ্ছে এবার।

আপনার শরীরের অবস্থা কেমন?

এখন অনেকটা ভালো। রক্তের প্লাটিলেট আগের তুলনায় একটু বেড়েছে। প্রতিদিন একবার করে রক্ত পরীক্ষা করছি। ডাক্তার বলেছে, পুরোদমে বিশ্রামে থাকতে। কিন্তু বিশ্রাম নিতে পারছি না। ডেঙ্গুর কারণে মনে হয়েছিল, এবারের ঈদটা হাসপাতালেই কাটানো হবে। ঈদের দু’দিন আগে বাসায় ফিরেছি।

‘বেপরোয়া’ ছবির প্রচারণায় অংশ নিতে পেরেছেন?
ছবি মুক্তির আগে ফেসবুক লাইভে এসেছিলাম আমি ও রোশান। কোরবানির ব্যস্ততার কারণে এবার ঈদে হলগুলোতে যাওয়া হয়নি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে প্রচারণা চালানো হচ্ছে। সব কিছু ঠিক থাকলে, আজ আমিও অংশ নেব। এবার খুব ঝামেলায় পড়ে গেছি, তাই হলগুলোতে যাওয়া হয়নি। প্রচারণায় অংশ নিতে পারিনি বলে, নিজের কাছেও খারাপ লাগছে।

ছবির প্রসঙ্গে বলুন, হলে গিয়ে দর্শক কেন ‘বেপরোয়া’ দেখবে?
বেশ কয়েক বছরই তো চলচ্চিত্রের ভূবনে আছি। দর্শক কি ধরনের ছবি পছন্দ করেন, তার কিছুটা হলেও বুঝতে পেরেছি। ‘বেপরোয়া’ তেমনই এক ছবি। যা দর্শকের পছন্দ হবেই। তা ছাড়া আমি মনে করি, ঈদে হলে গিয়ে সিনেমা দেখা বাঙালি সাংস্কৃতির একটা অংশ। ‘বেপরোয়া’ রোমান্টিক, অ্যাকশন ও পারিবারিক গল্পের এক ছবি। যারা দেখেছেন, তারা সবাই এর প্রশংসা করছেন। এরই মধ্যে অনেকে ফোন করে ছবির প্রশংসা করেছেন। ‘বেপরোয়া’ পরিবার নিয়ে দেখার মতো একটি ছবি।

নতুন কাজের খবর বলুন...
আপাতত ‘বেপরোয়া’ নিয়েই কথা হউক, অন্যসব পরে। দুটি ছবির বিষয়ে কথা চলছে। এর মধ্যে একটি কলকাতার ছবিও আছে। ছবির বিষয়ে কথা বলতে, কিছুদিনের মধ্যে আমি কলকাতায় যাব। সব কিছু ঠিক হলে, তখন সবাইকে বলব।

আর/০৮:১৪/১৪ আগস্ট

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে