Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১৩-২০১৯

ডিএমপি কমিশনার হিসেবে প্রজ্ঞাপন জারি

ডিএমপি কমিশনার হিসেবে প্রজ্ঞাপন জারি

ঢাকা, ১৩ আগস্ট - ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপির কমিশনার আছাদুজ্জামান মিয়ার বয়স হিসেবে চাকরি জীবনের শেষ দিন ছিল আজ মঙ্গলবার (১৩ আগস্ট)। তবে আপাতত তাকে স্বপদ থেকে বিদায় দেয়া হচ্ছে না। আগস্ট মাস ঘিরে নানা শঙ্কা থাকায় আপাতত এই মাসে তাকে পরিবর্তন করার চিন্তা-ভাবনা করছে না সরকার।

আর এ কারণে ডিএমপির কমিশনার পদে তাকে আরও এক মাসের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয় চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখা কর্তৃক এই বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপনে রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ সচিব মো. অলিউর রহমান স্বাক্ষর করেন।

প্রজ্ঞাপনে বলা হয়, বিসিএস ক্যাডারের কর্মকর্তা মো. আছাদুজ্জামান মিয়াকে তার অবসর-উত্তর ছুটি বাতিলের শর্তে আগামী ১৪ আগস্ট থেকে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত অথবা যোগদানের তারিখ থেকে এক মাস (ত্রিশ দিন) মেয়াদে ডিএমপির কমিশনার পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হলো।

১৯৬০ সালের ১৪ আগস্ট ফরিদপুরের আলফাডাঙ্গায় জন্ম নেন আছাদুজ্জামান মিয়া। ১৯৮৮ সালের ১৫ ফেব্রুয়ারি সহকারী পুলিশ সুপার হিসেবে পুলিশ বাহিনীতে যোগ দেন।

সিলেট, সুনামগঞ্জ, পাবনা, টাঙ্গাইলসহ বিভিন্ন বিভাগের বিভিন্ন জেলা ও রেঞ্জে দায়িত্ব পালনের পর হাইওয়ে পুলিশের ডিআইজিও হন তিনি। ২০১৫ সালের ৭ জানুয়ারি ডিএমপি কমিশনার পদে যোগ দেন এই পুলিশ কর্মকর্তা।

সূত্র : বিডি২৪লাইভ
এন এইচ, ১৩ আগস্ট.

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে