Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১৩-২০১৯

পল্লী নিবাসে বাবার কবরের পাশে এরিক এরশাদ

পল্লী নিবাসে বাবার কবরের পাশে এরিক এরশাদ

রংপুর, ১৩ আগস্ট- সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান সদ্য প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের দুই পুত্র সাদ ও এরিক রংপুরে অবস্থান করছেন। বাবার মৃত্যুর পর এটি এরিকের প্রথম রংপুর সফর। আর সাদ রংপুর এসেছিলেন এরশাদের মৃত্যুর পর জানাজা ও দাফন কাজে অংশ নিতে। কিন্তু এবার তারা দুই ভাই রংপুর এসেছেন ঈদ উদযাপন করতে।

সোমবার (১২ আগস্ট) সকালে রংপুরের দর্শনাস্থ পল্লী নিবাসে গিয়ে দেখা গেছে সাদ ও এরিককে। দুজনের ব্যস্ততা ও ঈদ উদযাপনে ছিল কিছু ভিন্নতা।

এরিক ঈদের নামাজ আদায়ের পর পল্লী নিবাসের লিচু তলায়ে একাই বাবার কবর জিয়ারত করেন। আর সাদ এরশাদ জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, যুগ্ম-মহাসচিব এসএম ইয়াসীর, সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুর রাজ্জাকসহ দলের স্থানীয় নেতা-কর্মীদের নিয়ে দুপুরে কবর জিয়ারত করেন। সেখানে সবার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় সেখানে এরিক এরশাদ উপস্থিত ছিলেন না।

শনিবার সন্ধ্যায় ঢাকা থেকে ঈদ করতে রংপুরে আসেন এরিক এরশাদ। তিনি পল্লী নিবাসে অবস্থান করছেন। আর সাদ এরশাদ রংপুরে এসেছেন রোববার। সঙ্গে এনেছেন তার সহধর্মিনীকেও। সাদ উঠেছেন সেনপাড়ার স্কাইভিউতে।

সেখান থেকে সোমবার সকালে পুলিশ লাইন মাঠে ঈদের জামাতে নামাজ আদায় করে সাদ পল্লী নিবাসে যান কবর জিয়ারত করতে। দুই ভাই রংপুরে অবস্থান করলেও এক সাথে হননি। ঈদের কুশল বিনিময় বা কথাও বলেননি একে অপরের সাথে।

জানা গেছে, এরশাদের ছোট ছেলে এরিক ঈদের দিন সকাল থেকে পল্লী নিবাসে গরু কোরবানি তদারকি, মাংস বিতরণ, বাসার লোকজনের সাথে কুশল বিনিময় করেন। দুপুর আড়াইটার দিকে নগরীর জাতীয় পার্টির কার্যালয়ে যান। সেখানে দলীয় নেতা-কর্মীদের সাথে থেকে তার বাবার নামে উৎস্বর্গ করা গরু কোরবানি করতে দেখেন। এরশাদের রুহের মাগফেরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া চান। সন্ধ্যার পর দলের নেতাদের সাথে গালগল্পে মেতে উঠেন এরশাদের জীবদ্দশায় কাছে থাকা এরিক।

অন্যদিকে, সাদ এরশাদ তার বাবার কবর জিয়ারত করার পর স্কাই ভিউতে ফিরে যান। সেখানে তিনি পরিবারের সদস্য ছাড়া দলের স্থানীয় নেতা-কমীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। অংশ নেন স্কাইভিউতে পশু কোরবানির সময়ও।

আর/০৮:১৪/১৩ আগস্ট

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে