Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ , ৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১১-২০১৯

ঈদের খুশি নেই, ছেলের কবরের পাশে বসে কাঁদছেন রিফাতের মা

ঈদের খুশি নেই, ছেলের কবরের পাশে বসে কাঁদছেন রিফাতের মা

বরগুনা, ১১ আগস্ট- সবাই যখন কোরবানির গরু নিয়ে মাতোয়ারা তখন শোকের মাতাম চলছে রিফাতের বাড়িতে। ঈদ উপলক্ষে রান্নাবান্নাসহ অন্যসব প্রস্তুতি রেখে রিফাতের মা ডেইজি বেগম এখন ছেলের কবরের পাশে কেঁদে সময় পার করছেন। গত ঈদে রিফাতের ছুটোছুটির কথা স্মরণ করে কান্নায় ভেঙে পড়েন মা ডেইজি বেগম। প্রতিবেদককে কান্নারত কণ্ঠে তিনি বলেন, আমার বাবা কোরবানিতে রুটি খাইত। কলিজা ভুনা খাইত। এখন কার জন্য এসব রাধব আমি! কি দরকার এই ঈদের!

রোববার (১১ আগস্ট) রিফাতের বাড়ির চিত্র এটি।

নামাজ পড়া শেষে বাবা-চাচাদের সঙ্গে গরু জবাই করে মাংস নিয়ে ফিরে কাবাব বানানোর বায়না ধরত রিফাত, প্রতিবেদকে এ তথ্য জানান রিফাতের বোন ইসরাত জাহান মৌ। এ কথা বলতে বলতে কান্না আর লুকিয়ে রাখতে পারেননি তিনি।

মৌ বলেন, দুই ভাইবোন আর মা আর বাবা মিলে ছোট্ট একটি সুখের সংসার ছিল আমাদের। এক টুকরো সুখের ছবি। এখন অসুস্থ মা প্রতিদিন ভাইয়ার কবরের পাশে গিয়ে তিন-চার ঘণ্টা কান্না করেন। বিছানায় শুয়ে শুয়েও কাঁদেন। কখনও হাউমাউ করে কেঁদে ওঠেন।

প্রসঙ্গত, গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের গেটের সামনে রাস্তায় প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় শাহনেওয়াজ রিফাত শরীফকে (২৩)। তিনি সদর উপজেলার বড় লবণগোলা গ্রামের দুলাল শরীফের ছেলে। হত্যা দৃশ্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সারাদেশে তা আলোচিত হয়।

রিফাত হত্যার ঘটনায় মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। গ্রেফতার হয়েছেন রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি। আরও গ্রেফতার রয়েছেন এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ১২ আসামি।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১১ আগস্ট

বরগুনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে