Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ , ৮ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-১১-২০১৯

এই ঈদ কোথায় করছেন মাশরাফি-সাকিবরা?

এই ঈদ কোথায় করছেন মাশরাফি-সাকিবরা?

ঢাকা, ১১ আগস্ট- রোজার ঈদ এবার দেশে উদযাপন করা হয়নি বাংলাদেশের ক্রিকেটারদের। বিশ্বকাপে খেলতে ইংল্যান্ডে ছিলেন তারা। সেখানেই নিজেদের মতো করে ঈদের আনন্দ ভাগাভাগি করেছেন মাশরাফি মুর্তজারা। এবার নেই কোনও ব্যস্ততা। কোরবানির ঈদ এবার আপনজনদের সঙ্গেই উদযাপন করবেন মুশফিক-মাহমুদউল্লাহরা। কে কোথায় ঈদ করছেন, ভক্তদের সেই কৌতূহল মেটাতেই এই আয়োজন-

মাশরাফি মুর্তজা: এবার ঢাকাতেই ঈদ করবেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি মুর্তজা। বিশ্বকাপ শেষে দেশে ফিরে নিজের নির্বাচনী এলাকায় সময় কাটিয়েছেন এই সাংসদ ও ক্রিকেটার। কয়েকদিন আগে ঢাকা ফেরেন তিনি। এখন ঈদ আয়োজন নিয়ে ব্যস্ত। ঢাকার মিরপুরে নিজের বাসাতেই ঈদ উদযাপন করবেন মাশরাফি।

সাকিব আল হাসান: বিশ্বকাপ খেলে ছুটি নিয়েছিলেন সাকিব। ইউরোপ ঘুরে দেশে ফিরে রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তিও করেছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। হজ করতে চলে গেছেন সৌদি আরবে। মায়ের সঙ্গে সেখানেই এবারের ঈদটা করবেন সাকিব।

মুশফিকুর রহিম: বগুড়ায় নিজ গ্রামে ঈদ করবেন মুশফিকুর রহিম। এমনিতেই পরিবার ছাড়া ঈদ করেন না মুশফিক। এবার একটু আগেভাগেই বগুড়া গিয়েছেন তিনি। স্ত্রী মন্ডী সহ বাবা-মা, ছেলেকে নিয়ে মুশফিকের ঈদটা এবার ভালোই কাটবে!

মাহমুদউল্লাহ: মাহমুদউল্লাহ পরিবার নিয়ে তার গ্রামের বাড়ি ময়মনসিংহে ঈদের আনন্দ করবেন।

সাব্বির রহমান: সাব্বির রহমানের এই ঈদ কাটবে সবচেয়ে বেশি আনন্দে। ঈদের পর ২০ আগস্ট তার বিবাহোত্তর সংবর্ধনা। ঈদের শপিং করতে স্ত্রীকে নিয়ে কলকাতা গিয়েছেন সাব্বির। কেনাকাটা শেষে রবিবার দেশে ফেরার কথা তার। এরপর সোজা চলে যাবেন রাজশাহী, সেখানে পরিবার নিয়ে ঈদ উদযাপন করবেন তিনি।

মেহেদী হাসান মিরাজ: তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ খুলনায় ঈদ করবেন। গত ৬ আগস্ট গ্রামের বাড়ি গেছেন তিনি। ঈদ শেষে বুধবার ঢাকায় ফেরার কথা তরুণ এই অলরাউন্ডারের।

মোস্তাফিজুর রহমান: মিরাজের মতো মোস্তাফিজুর রহমান সাতক্ষীরায় নিজ গ্রামে ঈদ করবেন। গত ঈদ পরিবারের সঙ্গে থাকতে পারেননি বলে খুব মন খারাপ ছিল তার। কিন্তু এবার খুবই খুশি মোস্তাফিজ।

রুবেল হোসেন: স্ত্রীর অসুস্থতার কারণে এবার বাড়ি যাচ্ছেন না রুবেল হোসেন। ঢাকাতেই ঈদ করবেন বাংলাদেশের এই পেসার। আগামী কয়েক মাসের মধ্যেই বাবা হবেন তিনি। এই অবস্থায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে ভ্রমণের ঝক্কি পোহাতে চাচ্ছেন না তিনি।

আবু জায়েদ রাহী: সিলেট ঈদ করবেন আবু জায়েদ রাহী। ওখানেই তার বেড়ে উঠা। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন সব ওখানেই। তাই তো ঈদের আনন্দটা আপনজনের সঙ্গেই ভাগাভাগি করে নিতে চাইছেন তিনি।

সাইফউদ্দিন: ফেনীতে নিজ বাড়িতে ঈদ করবেন সাইফউদ্দিন। পরিবার নিয়ে সব সময়ই অন্যরকম ঈদ কাটে তার। ঈদের দিন পশু কোরবানি দিয়ে বিকেলটা বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার পরিকল্পনা তার।

এনইউ / ১১ আগস্ট

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে