Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৭ জুলাই, ২০১৯ , ১ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.7/5 (23 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-৩০-২০১৩

দেশের রাজনীতি আজ দুর্বৃত্তদের হাতে জিম্মী : বানিজ্যমন্ত্রী


	দেশের রাজনীতি আজ দুর্বৃত্তদের হাতে জিম্মী : বানিজ্যমন্ত্রী
লালমনিরহাট, ৩০ সেপ্টেম্বর- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বানিজ্যমন্ত্রী জিএম কাদের এমপি বলেছেন, দেশের রাজনীতি আজ দুর্বৃত্তদের হাতে জিম্মী হয়ে পড়েছে। একদল ক্ষমতায় এলে আরেকদলের মানুষ জনের নিরাপত্তা থাকে না। দেশে আজ সাধারণ মানুষের নিরাপত্তা নেই, সংখ্যালঘুদেরও নিরাপত্তা নেই। হানাহানি, টেন্ডারবাজি, জুলুমবাজি, দলবাজি আর সন্ত্রাসে অতিষ্ঠ হয়ে উঠেছে দেশের মানুষ। তারা এসব থেকে মুক্তি চায়, শান্তি চায় উন্নয়ন চায়। দেশের মানুষকে সুখ শান্তি আর গণতন্ত্র ফিরিয়ে দিতে হলে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে। গতকাল রবিবার বিকেলে লালমনিরহাট শহরে জেলা জাতীয় পার্টি আয়োজিত বিশাল এক গণমিছিল শেষে মিশনমোড় চত্বরে আয়োজিত এক সমাবেশে বানিজ্যমন্ত্রী জিএম কাদের এসব কথা বলেন। সমাবেশে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব একেএম, মাহবুবুল আলম মিঠু, যুগ্ম আহ্বায়ক এসকে খাজা মইন উদ্দিন বক্তব্য রাখেন।
বানিজ্যমন্ত্রী বলেন, আমরা ক্ষমতার লোভী নই, দেশের মানুষের দায়িত্ব নিতে চায় জাতীয় পার্টি। দুর্বৃত্তদের দল থেকে তাড়িয়ে দিয়ে রাজনীতিকে কলুষতামুক্ত করতে হবে। দেশকে মুক্ত করতে হবে। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে উন্নয়ন আর দেশের মানুষ শান্তিতে থাকবে। আর অন্য যে দুটি দল রয়েছে তারা ক্ষমতায় গেলেই নেমে আসে সন্ত্রাস অত্যাচার আর অশান্তি।
এর আগে শহরের ডাকবাংলো চত্বর থেকে জিএম কাদেরের নেতৃত্বে শুরু হয় জাতীয় পার্টির গণমিছিল। প্রায় বিশ হাজার জনতার এই মিছিলে অংশ নেন। প্রায় ঘন্টাব্যাপি এ গণমিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

লালমনিরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে